গোপালগঞ্জে মাদক মামলায় চার আসামির মৃত্যুদণ্ড
গোপালগঞ্জে মাদক মামলায় চার আসামির মৃত্যুদণ্ড

গোপালগঞ্জে মাদক মামলায় চার আসামির মৃত্যুদণ্ড

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে মাদক মামলায় চার আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রোববার (১৩ নভেম্বর) দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন বেদগ্রাম এলাকার ওসমান শেখের ছেলে বাটুল ওরফে রবিউল, সালাম শেখের ছেলে সুজন শেখ, হারুন মৃধার ছেলে মো. রফিক মৃধা ও রঘুনাথপুর চরপাড়া এলাকার কাদের শিকদারের ছেলে জাকির শিকদার। তাদের মধ্যে মো. রফিক মৃধা ও জাকির শিকদার পলাতক।

 

মামলার বিবরণে জানা গেছে, বিগত ২০১১ সালের  ১০ জুলাই জেলা গোয়েন্দা পুলিশ গোপালগঞ্জ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানে ৩০ বোতল ফেন্সিডিলসহ সোনা বেগম ও মো. জিরুল্লাহকে গ্রেপ্তার করে। পরে ওই দুই আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে গোলাবাড়িয়া এলাকা থেকে ৪৯৭ বোতল ফেন্সিডিলসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।  

এ ঘটনায় গোয়েন্দা পুলিশের সেই সময়ের উপপরিদর্শক (এসআই) মো. শাহাদত হোসেন বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন (মামলা নং-১১, তারিখ-১০.০৭.২০১১ইং)। আসামি মো. জিরুল্লাহ মৃত্যুবরণ করায় মামলা থেকে তার নাম বাদ দেওয়া হয়।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন সহকারী এপিপি অ্যাডভোকেট শহিদুজ্জামান খান। আসামি পক্ষে অ্যাডভোকেট এম এ আলম সেলিম, মো. রবিউল আলম ও মো. এনামুল হক মামলাটি পরিচালনা করেন।  

news24bd.tv/কামরুল