নাটোরে চোলাই মদসহ আটক ৪
নাটোরে চোলাই মদসহ আটক ৪

নাটোরে চোলাই মদসহ আটক ৪

নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে পৃথক দুইটি অভিযানে চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছ থেকে ২১৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। রোববার সকালে উপজেলার গোপালপুর ভূইয়াপাড়া এলাকা থেকে তাদের আটক ও চোলাই মদ উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-উপজেলার গোপালপুর ভূইয়াপাড়ার মৃত যতিন বিশ্বাসের ছেলে সুনীল বিশ্বাস, মৃত খোরশেদ প্রামাণিকের ছেলে আবু তাহের প্রামাণিক, আব্রাহাম রোজারিওর ছেলে বাবু রোজারিও এবং পূর্ণ কলস বানিয়াপাড়ার নুর ইসলামের ছেলে রান্টু হোসেন।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার সকালে র‌্যাব-৫ এর একটি দল উপজেলার গোপালপুর ভূইয়াপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে প্লাস্টিকের ড্রাম ও ডেগে রাখা ২১৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয়সহ বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছে।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

news24bd.tv/কামরুল

এই রকম আরও টপিক