বার্সায় থাকছেন না নেইমার

বার্সায় থাকছেন না নেইমার

নিউজ ২৪ ডেস্ক

বার্সেলোনা ছাড়ছেন ২০১৩ সালে নানা নাটকীয়তার মধ্যে স্বদেশি ক্লাব সান্তোস ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। তখন বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, চেলসি, জুভেন্টাসসহ বিশ্বের প্রায় সব নামীদামী ক্লাবই প্রতিযোগিতায় নেমেছিল তাকে দলে নেওয়ার জন্য। কিন্তু শেষ পর্যন্ত বার্সেলোনায় যোগ দেন তিনি। এবার বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইন-পিএসজি'র জার্সি গায়ে মাঠে নামার অপেক্ষায় তিনি।

নেইমারের উপর ২২ কোটি ২০ লাখ ইউরোর বাই-আউট ক্লজ ঝুলিয়ে রেখেছিল বার্সা। আর এই পরিমান অর্থ দিয়ে চুক্তির বিশ্ব রেকর্ড গড়েই বার্সেলোনা থেকে নেইমারকে ছিনিয়ে নিয়েছে পিএসজি।

ইএসপিএন'র খবরে বলা হয়, বার্সেলোনার হয়ে বুধবারের ট্রেনিং করেননি নেইমার। ইতোমধ্যে ক্লাবের সতীর্থদের থেকে বিদায় নিয়ে নিয়েছেন।

এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ। এর ফলে এনএসএন ত্রয়ীকে আর একসঙ্গে জুটি বেঁধে মাঠ মাতাতে দেখা যাবে না।

বার্সার এক মুখপাত্রের বরাত দিয়ে খবরে বলা হয়, ‘প্রত্যাশা অনুযায়ী নেইমার ট্রেনিংয়ে এসেছিলেন। ক্লাব ছাড়ার ইচ্ছা থাকায় তিনি তার টিমমেটদের বিদায় বলে দিয়েছেন। এ পরিস্থিতিতে কোচ তাকে অনুশীলন না করার অনুমতি দেন। ’

খবরে আরও বলা হয়, ইতোমধ্যে ক্লাব তাকে চলে যাওয়ার অনুমতি দিয়েছে। এর ফলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের তালিকায় নাম লেখাতে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার।