সংসার ভাঙা নিয়ে যা বললেন মিথিলা
সংসার ভাঙা নিয়ে যা বললেন মিথিলা

সংগৃহীত ছবি

সংসার ভাঙা নিয়ে যা বললেন মিথিলা

অনলাইন ডেস্ক

দু্ই বাংলার তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলা। তাদের সংসার ভাঙার গুজবে সরব সোশ্যাল মিডিয়া। এমন খবরে চিন্তায় পড়েছেন তাদের অনুরাগীরা। তবে বিচ্ছেদের খবরে পানি ঢেলে দিয়েছেন মিথিলা।

তিনি গণমাধ্যমকে জানান, সংসার ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন।

বর্তমানে পরিবারের সদস্যদের সঙ্গে ব্যাংককে অবকাশ যাপনে গেছেন মিথিলা। সেখানকার অলিগলি ঘুরে বেশ ভালো সময় কাটাচ্ছেন তারা। তবে এই ট্যুরে দেখা মেলেনি সৃজিতের।

গত শনিবার (১২ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন সৃজিত। সেখানে দেখা যাচ্ছে, ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন তিনি।

ক্যাপশনে জন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করে লিখেছেন, এখানে রাগের দরকার নেই। এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সবকিছু একই রয়েছে। সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে, একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।

অন্যদিকে প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করে মিথিলা লেখেন, কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?

তারকা দম্পতির এমন পোস্টে অনেকের মনেই প্রশ্ন জাগে, তারা কি বিচ্ছেদের পথে হাঁটছেন? আদৌতে এমন কিছুই ঘটছে না, সেটি নিশ্চিত করেছেন মিথিলা।

news24bd.tv/আলী