এখন ফুটবল খেলাটা বেশ বুঝি, তাই ব্রাজিলই সাপোর্ট করি: অপু

সংগৃহীত ছবি

এখন ফুটবল খেলাটা বেশ বুঝি, তাই ব্রাজিলই সাপোর্ট করি: অপু

অনলাইন ডেস্ক

আগামী ২০ নভেম্বর পর্দা উঠছে কাতার ফুটবল বিশ্বকাপের। আসন্ন ফুটবল বিশ্বকাপ ঘিরে বাংলাদেশেও ফুটবলপ্রেমীদের মধ্যে শুরু হয়েছে উন্মাদনা। কেউ কেউ প্রিয় দলের জার্সি, পতাকা কিনছেন আবার কেউ দলকে ভালোবেসে সে দেশের পতাকার আদলে পুরো বাড়ি রঙ করে নিয়েছেন। এদিকে অন্যান্য দর্শকের মধ্যে তারকাদেরও রয়েছে খেলা নিয়ে বেশ উত্তেজনা।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসও মেতেছেন ফুটবল বিশ্বকাপের আনন্দে। ব্রাজিল দলের সাপোর্টার এই নায়িকা। কথা বলেছেন প্রিয় দলকে নিয়ে।

'লাল শাড়ি' সিনেমার শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত ঢালিউড কুইন অপু বিশ্বাস।

নভেম্বরের শুরু থেকে মানিকগঞ্জ জেলার হরিরামপুর গ্রামে চলছে শুটিং। শুটিং সেটেই অপু আলাপ করেন গণমাধ্যমের সঙ্গে।

অপু বিশ্বাস বলেন, 'পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের সাপোর্টার আমি। তাই আর সব ফুটবল ফ্যানদেরও ব্রাজিল সমর্থন করতে অনুরোধ জানাই। আগেও ব্রাজিল দল করতাম, তবে সেটা না বুঝে। এখন ফুটবল খেলাটা বেশ বুঝি, তাই ব্রাজিলই সাপোর্ট করি।  ব্রাজিলই আমার সেরা দল'।

তিনি বলেন, 'ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন, তারা আসলেই ব্রাজিলকে সাপোর্ট করেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না'।

উল্লেখ্য, সরকারি অনুদানপ্রাপ্ত 'লাল শাড়ি' সিনেমায় অপুর বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, দোয়েল প্রমুখ।

news24bd.tv/রিমু