বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ফারদিনকে মারপিট করে রায়হান গ্যাং: চনপাড়াবাসী

ফাইল ছবি

বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ফারদিনকে মারপিট করে রায়হান গ্যাং: চনপাড়াবাসী

নিজস্ব প্রতিবেদক

বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর ওরফে পরশ হত্যার রহস্যের জট খুলতে শুরু করেছে। চনপাড়ার বস্তি এলাকায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ফারদিনকে মারপিট করে রায়হান গ্যাং। এমনটাই দাবি করেছেন চনপাড়ার স্থানীয়রা।

বস্তিবাসী জানায়, একটি ছেলে তার বান্ধবীসহ ওই এলাকায় এসেছিল।

সেই নারীর সাথে অশালীন আচরণকে কেন্দ্র করে রায়হান গ্রুপ এই হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে ধারণা তাদের।

নারায়ণগঞ্জের চনপাড়া বস্তিটি মাদকের স্বর্গরাজ্য হিসেবেই পরিচিত। বস্তির ৫৭টি পয়েন্টে নিয়মিত বিক্রি হয় মাদক। মাদকের পাশাপাশি ছিনতাই, ডাকাতি ও লুটের ঘটনাও সেখানে যেন নিত্যদিনের ঘটনা।

অনুসন্ধানে বেরিয়ে আসে, বস্তির মাদক-অপরাধের সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে বজলু ও জয়নাল গ্রুপ। যার মধ্যে বজলু গ্রুপে কাজ করে, রায়হান, রাজা, শাহীন, রবিন রিপন, অলিসহ ১৫ থেকে ২০ জন। আর জয়নাল গ্রুপে আছে রাব্বি, জয়, বিজয়, হাসিব সহ আরও ১৫ থেকে ২০ জন।

আরও পড়ুন: বুয়েট ছাত্র ফারদিনকে পিটিয়ে হত্যা, আসামিরা যে কোনো সময় গ্রেপ্তার

স্থানীয়রা বলছে, এদের মধ্যে বজলুর নিয়ন্ত্রণাধীন রায়হান গ্রুপ বুয়েট শিক্ষার্থী ফারদিনকে হত্যা করতে পারে। তারা বলছেন, ফারদিন নিখোঁজের রাতে তার এক নারী বন্ধুর সাথে চনপাড়া বস্তি এলাকায় এসেছিল। আর সেই নারীকে উত্যক্ত করা নিয়ে রায়হান গ্রুপ এই হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে ধারণা তাদের।

অন্যদিকে ঘটনার ছায়া তদন্তকারী সংস্থা র‍্যাবও এই ঘটনায় রায়হান গ্রুপকে সন্দেহ করছে। তারা বলছে, রহস্যের জটও একটু একটু করে খুললেও, হত্যার কারণ এখনও অজানা। এ ঘটনায়, রায়হান গ্রুপকে ধরতে অভিযান অব্যাহত আছে বলেও জানিয়েছে সংস্থাটি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক