বাধ্যতামূলক অবসরে পুলিশের আরেক কর্মকর্তা
বাধ্যতামূলক অবসরে পুলিশের আরেক কর্মকর্তা

সংগৃহীত ছবি

বাধ্যতামূলক অবসরে পুলিশের আরেক কর্মকর্তা

অনলাইন ডেস্ক

পুলিশের আরেক কর্মকর্তাকে চাকরি থেকে অবসরে পাঠিয়েছে সরকার।  মো. আলী হোসেন ফকির নামের এসপি পদমরর্যাদার ওই কর্মকর্তা খুলনায় ৩য় এপিবিএনের অধিনায়ক ছিলেন।   বর্তমানে তিনি পুলিশের রাজশাহী রেঞ্জ ডিআইজি অফিসে সংযুক্ত আছেন। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তার চাকরিচ্যুতির কথা জানানো হয়েছে।

 

বুধবার (১৬ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান।

প্রজ্ঞাপনে বলা হয়-  মো. আলী হোসেন ফকিরকে জনস্বার্থে চাকরি হতে অব্যাহতি দেওয়া হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

সর্বশেষ গত ৬ নভেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে লিয়েনে কর্মরত উৎপল দত্ত নামে অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাকে চাকরি থেকে অব্যাহতি দেয় সরকার। বিসিএস পুলিশ ক্যাডারের ৩০তম ব্যাচের কর্মকর্তা ছিলেন তিনি।

এর আগে ৩১ অক্টোবর পুলিশের অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার দুই কর্মকর্তাকে সরকারি চাকরি থেকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়। তারা হলেন- ট্যুরিস্ট পু্লিশের অতিরিক্ত ডিআইজি মো. মাহবুব হাকিম এবং সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. আলমগীর আলম।

news24bd.tv/আলী

এই রকম আরও টপিক