দুরন্ত বিপ্লব হত্যা মামলা পিবিআই'র কাছে হস্তান্তর চান স্বজনরা
দুরন্ত বিপ্লব হত্যা মামলা পিবিআই'র কাছে হস্তান্তর চান স্বজনরা

দুরন্ত বিপ্লব হত্যা মামলা পিবিআই'র কাছে হস্তান্তর চান স্বজনরা

নিজস্ব প্রতিবেদক

কৃষি উদ্যোক্তা ও আওয়ামী লীগ নেতা দুরন্ত বিপ্লব হত্যা মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের কাছে হস্তান্তরের জন্য পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) কাছে আবেদন করেছেন পরিবারের সদস্যরা।

বুধবার (১৬ নভেম্বর) আবেদনে বিষয়ে জানান নিহতের বোন শাশ্বতী বিপ্লব। তিনি বলেন, 'আমরা মনে করি আমার ভাইয়ের হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত ছিল। আমি আইজিপির কাছে আবেদন করেছি যেন মামলাটি তদন্তের জন্য পিবিআইকে হস্তান্তর করা হয়, যেহেতু তারা একটি বিশেষায়িত ইউনিট।

'

৭ নভেম্বর নিখোঁজ হন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দুরন্ত বিপ্লব। নিখোঁজের ৫ দিন পর গত শনিবার (১২ নভেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লায় নদীতে ভাসমান অবস্থায় বিপ্লবের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার পরিবারের সদস্যরা মর্গে গিয়ে তার লাশ শনাক্ত করে।

ময়নাতদন্তের পর নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার মোহাম্মদ মফিজউদ্দিন নিপুণ জানান, নিহতের বুকে ও মাথায় আঘাতের চিহ্ন আছে।

২-৩ দিন আগে তাকে হত্যা করা হয়েছে। '

সোমবার নিহতের বোন শাশ্বতী বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলা এজাহারে বলা হয়, অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা দুরন্তকে অজ্ঞাত স্থানে হত্যা করে। মামলার পর তদন্তের দায়িত্ব নৌ-পুলিশকে দেওয়া হয়।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক