ফুটবল উদযাপনে আইডিএলসি’র ফ্যান্টাসি ফুটবল প্ল্যাটফর্ম

সংগৃহীত ছবি

ফুটবল উদযাপনে আইডিএলসি’র ফ্যান্টাসি ফুটবল প্ল্যাটফর্ম

অনলাইন ডেস্ক

দেশের বৃহত্তম নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স বাংলাদেশি ফুটবলপ্রেমীদের জন্যে ‘আইডিএলসি কিকস্টার্ট ২.০’ চালু করেছে তাদের নিজস্ব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মসমূহ থেকে। দেশের শীর্ষস্থানীয় নন ব্যাংকিং ফাইন্যান্স প্রতিষ্ঠান থেকে কিকস্টার্ট এর মতো একটি প্ল্যাটফর্ম আনার উদ্দেশ্য শুধু দেশের ফুটবল সমর্থকদের বিশ্বকাপের মৌসুমে প্রতিযোগিতা করা নয়; বরং একইসঙ্গে কীভাবে নিজের পুঁজিকে সঠিকভাবে বিনিয়োগ করা যায়, সে বিষয়ে স্বাক্ষর করে পুরস্কার হিসেবে সনি প্লে-স্টেশন ৫, নিনটেন্ডো সুইচ গেমিং কনসোল, স্মার্টওয়াচ, মেকানিক্যাল গেমিং কিবোর্ডসহ আরও অনেক কিছু জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ থাকছে।  

২০১৮ সালের ফুটবল বিশ্বকাপের জন্য আইডিএলসি কিকস্টার্ট প্ল্যাটফর্মটির যাত্রা শুরু হয়। সে সময় প্রায় ৫৬ হাজার জনের সক্রিয় অংশগ্রহণে অতি অল্প সময়ের মধ্যেই গেমটি তুমুল জনপ্রিয়তা অর্জন করে এবং তারই ধারাবাহিকতায় আসন্ন ২০২২ সালের ফুটবল বিশ্বকাপকে মাথায় রেখে প্ল্যাটফর্মটি পুনরায় চালু করা হয়।

 

কিকস্টার্ট গেমটি বর্তমানে গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরের মাধ্যমে বিনামূল্যে ডাউনলোড করা যাবে এবং নির্ধারিত ওয়েবসাইটের (idlckickstart.com) মাধ্যমেও খেলা যাবে।

কিকস্টার্ট গেমটি  আন্তর্জাতিক ফ্যান্টাসি ফুটবলের আদলে তৈরি, যেখানে খেলোয়াড়রা তাদের নিজস্ব দল তৈরি করতে এবং খেলোয়াড়দের ক্রয়/বিক্রয় করতে পারবে। বিশ্বকাপে প্রকৃত খেলোয়াড়দের পারফরম্যান্সের ওপর তাদের মূল্য নির্ভর করবে। প্রতি সপ্তাহে সর্বোচ্চ স্কোর করা দলকে বিজয়ী হিসেবে বিভিন্ন গেমিং ডিভাইস, এন্ড্রয়েড টিভিসহ আরও অনেক আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

 

এছাড়াও সবগুলো রাউন্ডে জয় নিশ্চিত করে গ্র্যান্ড ফিইনালে বিজয়ী পাবেন ৩ জন বন্ধু/পরিবারসহ থাইল্যান্ডে ভ্রমণের বিমান টিকেট। সব মিলিয়ে আসন্ন বিশ্বকাপ ফুটবলে আইডিএলসি কিকস্টার্ট ২.০ সব ফুটবল ভক্তদের জন্যে একটি ভিন্নরকম অভিজ্ঞতা দিবে বলে আশা করা যাচ্ছে।

news24bd.tv/ইস্রাফিল