মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৩ মিনিট আগে

ফ্রিতে হাটের গরু পৌঁছে দিচ্ছে 'ট্রাক লাগবে'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফ্রিতে হাটের গরু পৌঁছে দিচ্ছে 'ট্রাক লাগবে'

ঈদ উল আযহা উপলক্ষ্যে নতুন ক্যাম্পেইন শুরু করেছে দেশীয় অ্যাপভিত্তিক ট্রাকসেবা স্টার্টআপ ‘ট্রাক লাগবে’। এই ক্যাম্পেইনের মধ্য দিয়ে রাজধানীর হাটগুলোর সবচেয়ে বড় গরুটি ট্রাকের মাধ্যমে ক্রেতার বাসায় পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি।

গতকাল (রোববার) থেকে শুরু হয়েছে ‘ট্রাক লাগবে’র এই ক্যাম্পেইন।চলবে আগামীকাল পর্যন্ত।হাটগুলোর মধ্যে রয়েছে- গাবতলী পশুর হাট, আফতাব নগর হাট, বসুন্ধরার ৩০০ ফুট সড়ক, খিলগাঁও মেরাদিয়া বাজার, নয়াবাজার হাট, কমলাপুর স্টেডিয়াম, শ্যামপুর বালুর মাঠ, ধোলাইখাল হাট, হাসনাবাদ হাট, কচুক্ষেত কোরবানির হাট, উত্তরা ১৫নং সেক্টর, মিরপুর সেকশন- ৬ (ইস্টার্ন হাউজিংয়) ও মোহাম্মদপুর বুদ্ধিজীবী সড়কসংলগ্ন (বছিলা) হাট।

এই হাটগুলো থেকে ইতোমধ্যে ৮টি বড় গরু বাছাই করেছে ‘ট্রাক লাগবে’ কর্তৃপক্ষ। এর মধ্যে রয়েছে- বসুন্ধরা ৩০০ ফিটের কালা মানিক, ধোলাইখালের হড়িয়ানার নাগিন, মেরাদিয়া থমাস, উত্তরার কালু, গাবতলীর পাগলু, মিরপুর ইস্টার্ন হাউজিংয়ের পাবনার বাদশাহ,  কমলাপুরের তুফান ও আফতাবনগরের কালা চাঁন।

এই গরুগুলো বিনামূল্যে ডেলিভারি দেবে ‘ট্রাক লাগবে’। শুধুমাত্র রাজধানীর ভেতরে এই গরুগুলো নিরাপদে ক্রেতার বাড়িতে পৌঁছে দেয়া হবে।

গেল বছরের জুলাইয়ে ২৫টি ছোট-বড় ট্রাক নিয়ে যাত্রা করে ‘ট্রাক লাগবে’। বর্তমানে এ প্লাটফর্মটিতে যুক্ত হয়েছে ৯ হাজারেরও বেশি ট্রাক।


অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য