নোয়াখালীতে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ৭ ডাকাত গ্রেপ্তার
নোয়াখালীতে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ৭ ডাকাত গ্রেপ্তার

সংগৃহীত ছবি

নোয়াখালীতে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ৭ ডাকাত গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়িতে অস্ত্র ও সাড়ে ১৯ ভরি লুণ্ঠিত স্বর্ণসহ ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম তার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।  

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ২৭ অক্টোবর ১০-১৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল সোনাইমুড়ি পৌরসভার পূর্ব চাঁদমিয়া ব্যাপারী বাড়িতে ডাকাতি করে। অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙ্গে সাড়ে ১৯ ভরি স্বর্ণালংকার লুট করে।

এ সময় নগদ টাকা সহ ৩৭ লক্ষ টাকার মালামাল লুট করে ডাকাতদল। এ ঘটনায় সোনাইমুড়ি থানায় জাকির হোসেন বাদী হয়ে মামলা করেন।  

অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেল নাজমুল হাসান রাজিব ও সোনাইমুড়ি থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউল হকের নেতৃত্বে নোয়াখালী, চট্টগ্রাম ও ফেনীতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে রোববার রাতে ছয় ডাকাতকে গ্রেপ্তার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী স্বর্ণগুলো উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হল লক্ষ্মীপুরের রায়পুরের খোরশেদ আলম টিপু (৩৭), নোয়াখালী চরজব্বরের মোঃ ফারুক (৪০), ফেনী সোনাগাজীর নুর কাশেম প্রঃ মোহন (২৬), ভোলার তজুমুদ্দিনের মোঃ ইউসুফ (৩৫), নোয়াখালী বেগমগঞ্জের মুরাদ হোসেন (৪৫), নোয়াখালীর সুধারামের মো. রুবেল (২৬) ও নোয়াখালী সেনবাগের নুর ইসলাম (৩৫)। এ সময় তাদের নিকট থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।  

news24bd.tv/আজিজ

এই রকম আরও টপিক