বুবলীর জন্মদিনে যে উপহার দিলেন শাকিব খান
বুবলীর জন্মদিনে যে উপহার দিলেন শাকিব খান

সংগৃহীত ছবি

বুবলীর জন্মদিনে যে উপহার দিলেন শাকিব খান

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন ছিল রোববার (২০ নভেম্বর)। এদিকে জন্মদিনেও সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন নায়িকা। 'কিং খান' খ্যাত অভিনেতা শাকিব খানের হাত ধরেই শবনম বুবলী ঢালিউডে পা রাখেন। ২০১৬ সালে 'বসগিরি' সিনেমায় জুটিবদ্ধ হন শাকিব খান-শবনম বুবলী।

এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। একাধারে কয়েকটি সিনেমা সুপারহিট হয় তার।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান শাকিব খান-শবনম বুবলী। সর্বশেষ ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং সেটে দুইজনকে একসঙ্গে দেখা গেছে।

এরপর আর দুইজনকে একসঙ্গে দেখা যায়নি।

বিগত বছরের জন্মদিন কেমন কেটেছে বা শাকিব খান বুবলীকে কী উপহার দিয়েছেন সেটা নিয়ে ভক্তদের আগ্রহ না থাকলেও এবার ভক্তদের আগ্রহ বেড়েছে। জন্মদিনে বুবলীকে কী উপহার দিয়েছেন শাকিব খান?

অভিনেত্রী জানালেন, এবারের জন্মদিনে তেমন কোনো আয়োজন হয়নি। দিনটিতে শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। কারণ তিনি চাননি পরিচালকের আর্থিক ক্ষতি হোক।

উপহার প্রসঙ্গের উত্তরে কিছুটা হেসে তিনি জানালেন, 'দেখুন ভাই, সে (শাকিব খান) নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে আয়োজন করে পালনও করে না। আমার জন্মদিন উপলক্ষে সে একদিন আগেই উইশ করেছে। এছাড়া গত সপ্তাহে আমাকে সে উপহার দিয়েছে। আমি আগে থেকে জানতাম কি ছিল সেই উপহার। আমি খুলে দেখিনি পরে যখন খুলে দেখলাম সেটা ছিল ডায়মন্ডের নাকফুল। ' 

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। গত ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।

news24bd.tv/রিমু