মাদ্রাসার ১৫ হাজার শিক্ষার্থীকে খাবার দিল বসুন্ধরা গ্রুপ

মাদ্রাসার ১৫ হাজার শিক্ষার্থীকে খাবার দিল বসুন্ধরা গ্রুপ

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের ১৫ হাজার মাদ্রাসা শিক্ষার্থীকে উন্নতমানের খাবার পরিবেশন করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। সোমবার দুপুরে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নির্দেশে ১৫টি পিক-আপে নগরের বিভিন্ন মাদ্রাসায় এসব খাবার পৌঁছে দেওয়া হয়। এর আগে রোববার চট্টগ্রামের ২৩টি এতিমখানায় উন্নতমানের সুস্বাদু খাবার পৌঁছে দেওয়া হয়েছিল।

জানা যায়, গতকাল রোববার বিকেল থেকে চট্টগ্রাম নগরের সবচেয়ে বড় একটি কনভেনশন হলে শুরু হয় রান্নার আয়োজন।

যত্ন সহকারে রান্না করা হয় সুস্বাদু এসব খাবার। রাত জেগে তদারকিতে ছিলেন বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সকাল থেকে শুরু হয় কৌটায় ভরার কাজ। তারপর তালিকা অনুযায়ী গাড়িতে করে পৌঁছে দেওয়া হয় বিভিন্ন মাদ্রাসায়।

জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার হেফজ বিভাগের একজন শিক্ষক বলেন, মেহমানদারি সওয়াবের কাজ। মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের মেহমানদারি করেছেন বসুন্ধরা গ্রুপের এমডি। তার জন্য আমরা দোয়া করছি। দেশ ও জাতির সমৃদ্ধির জন্য দোয়া কামনা করছি।

বসুন্ধরা গ্রুপের একজন কর্মকর্তা বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্যার এতিম শিশুদের জন্য ঢাকায় প্রতি শুক্রবার নিয়মিত উন্নত খাবার পাঠিয়ে থাকেন। স্যার চিটাগং স্টক এক্সচেঞ্জের সঙ্গে এবিজি লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান উপলক্ষে চট্টগ্রামে এসেছেন। এ উপলক্ষে বিভিন্ন মাদ্রাসা, হেফজখানায় উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। এর বাইরেও নগরের বিভিন্ন স্থানে অসহায়, দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

news24bd.tv/কামরুল