‘বিদ্যুতের দাম বাড়লে জনগণ এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে’
‘বিদ্যুতের দাম বাড়লে জনগণ এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে’

‘বিদ্যুতের দাম বাড়লে জনগণ এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে’

নিজস্ব প্রতিবেদক

বিদ্যুতের দাম বাড়ানো হলে জনগণ এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, জঙ্গি নিয়ে সরকার নতুন নাটক শুরু করেছে।

সোমবার (২১ নভেম্বর) প্রেসক্লাবে এক সভায় সাংবাদিকদের ব্রিফিংকালে ফখরুল বলেন, জঙ্গি ছিনিয়ে নেয়ার ঘটনায় জনগণের মনে প্রশ্ন রয়েছে সরকার জঙ্গি নিয়ে আবার নাটক সৃষ্টি করতে চায়। মার্কিন নাগরিক অভিজিৎ হত্যায় দণ্ডপ্রাপ্ত আসামি কী করে ছিনতাই হয়ে যায়? এটা নিয়ে মানুষের মনে স্বাভাবিক প্রশ্ন জাগতে পারে।

ফখরুল আরও বলেন, ‘১৯৭১ সালে লাখ লাখ মানুষ তার বুকের রক্ত ঢেলে দিয়েছে। এখনও গণতন্ত্রের জন্য ৩৫ লাখ মানুষকে আসামি করেছো, সাতজন যোদ্ধা প্রাণ দিয়েছে-এর মূল্য অবশ্যই দিতে হবে। নিরাপদে সরে দাঁড়ান, তা না হলে জনগণের যে উত্তাল তরঙ্গ সৃষ্টি হয়েছে, সুনামির মতো আপনাদের ভাসিয়ে নিয়ে যাবে। এর নেতৃত্বে আছেন তারেক রহমান।

বিএনপি মহাসচিব আরও বলেন, ‘আজ একটি খবরের কাগজে বড় বড় ব্যবসায়ীদের সমস্যার কথা উঠে এসেছে। প্রত্যেক বড় ব্যবসায়ী একটা কথা বলছেন, আমরা খারাপ সময়ে আছি। আমাদের ব্যবসা বন্ধ হয়ে যাচ্ছে, কারখানা বন্ধ হয়ে যাচ্ছে। এখন এমন অবস্থা– শ্রমিকদের যে মজুরি দেবো সেই টাকা পর্যন্ত আমাদের কাছে থাকছে না। ’

news24bd.tv/FA

এই রকম আরও টপিক