দেবর-ভাবির সম্পর্ক শিগগিরই ঠিক হয়ে যাবে: রাঙ্গাঁ
দেবর-ভাবির সম্পর্ক শিগগিরই ঠিক হয়ে যাবে: রাঙ্গাঁ

সংগৃহীত ছবি

দেবর-ভাবির সম্পর্ক শিগগিরই ঠিক হয়ে যাবে: রাঙ্গাঁ

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টিতে (জাপা) চলমান দলটির চেয়ারম্যান জি এম কাদের ও রওশন এরশাদের মধ্যকার শীতল দ্বন্দ্ব দ্রুতই অবসান হবে বলে মন্তব্য করেছেন দল থেকে অব্যাহতি পাওয়া নেতা মসিউর রহমান রাঙ্গাঁ।

সোমবার (২১ নভেম্বর) রংপুরে পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এম এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রাঙ্গাঁ।

এসময় দলের সব পদ–পদবি থেকে অব্যাহতি পাওয়া সাবেক এই মহাসচিব বলেন, ‘এরশাদের মৃত্যুতে দুটি জাতীয় পার্টি গঠিত হয়েছে। একটি রওশন এরশাদের নেতৃত্বে, আরেকটি জি এম কাদেরের।

দুটোতেই আমাকে মহাসচিবের দায়িত্বে রাখা হয়েছিল। আমি দলটাকে না ভেঙে, টুকরা টুকরা না করে সবার সঙ্গে বসে সমাধান করেছিলাম। আমি তখন কাউন্সিলের মাধ্যমে মহাসচিব হয়েছিলাম। সেই কারণে আমি মনে করি, এটা দেবর-ভাবির সম্পর্ক, এর বেশি অবনতি ঘটবে না।
এখন যা চলছে, এটাও মিটে যাবে। ’

এসময় তাঁর সঙ্গে গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির নেতারা উপস্থিত থাকলেও রংপুর জেলা ও মহানগর জাপার কোনো নেতা সেখানে উপস্থিত ছিলেন না।

গঠনতন্ত্রের ক্ষমতাবলে গত সেপ্টেম্বরে জাপার প্রেসিডিয়াম সদস্যসহ দলের সব পদ-পদবি থেকে মসিউর রহমানকে অব্যাহতি দেন দলের চেয়ারম্যান জি এম কাদের। তবে জি এম কাদেরের সঙ্গে তার কোনো দ্বন্দ্ব নেই বলে দাবি করেন মসিউর রহমান। তিনি বলেন, ‘বরং উনি (জি এম কাদের) আমার সঙ্গে দ্বন্দ্ব তৈরি করে আমাকে দল থেকে বহিষ্কার করেছেন। ’

তিনি বলেন, ‘আমি এরশাদ সাহেব এবং জি এম কাদেরের সময় মহাসচিব ছিলাম। কাউন্সিলের মাধ্যমে আমি মহাসচিব হয়েছিলাম। উনি (জি এম কাদের) আমার প্রাথমিক সদস্যপদ পর্যন্ত বাতিল করে দিয়েছেন। অথচ এর কোনো কারণ জানাতে পারেননি। তবে আমি আশা করি, কোনো দ্বন্দ্ব থাকবে না, একসময় এটা ঠিক হয়ে যাবে। ’

news24bd.tv/FA