এক নজরে সেনেগাল-নেদারল্যান্ডসের একাদশ
এক নজরে সেনেগাল-নেদারল্যান্ডসের একাদশ

সংগৃহীত ছবি

এক নজরে সেনেগাল-নেদারল্যান্ডসের একাদশ

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে আজ রাতে মুখোমুখি হচ্ছে আফ্রিকান চ্যাম্পিয়ন সেনেগাল এবং ইউরোপের অন্যতম সেরা দল নেদারল্যান্ডস। যদিও সেনেগালের তারকা ফুটবলার সাদিও মানে থাকছেন না ইনজুরির কারণে। আগেই জানা গিয়েছিল ছিটকে গিয়েছেন পুরো কাতারের আসর থেকে।  এই ম্যাচ খেলার আগে অবশ্য স্বস্তি নেই নেদারল্যান্ডসেরও।

ডাচরা হারিয়েছে ফর্মে থাকা দলের তারকা ফুটবলার মেমপিস ডিপাইকে। তবে সেসব প্রসঙ্গ ভুলে জয়ের প্রত্যাশা নিয়েই মাঠে নামবে এই দুই দল। বাংলাদেশ সময় আজ রাত ১০টায় ম্যাচটি মাঠে গড়াবে। স্যাটেলাইট টিভি চ্যানেল টি স্পোর্টস ও গাজী টিভিতে সরাসরি দেখা যাবে এই খেলা।

গত বিশ্বকাপে খেলার সুযোগ পায়নি নেদারল্যান্ডস। এক আসর বিরতি দিয়ে এবার আবারও বিশ্বকাপে খেলতে এসেছে ডাচরা। কোচ লুই ফন গালের হাতে আছে একঝাঁক তারকা ফুটবলার। সুতরাং, দেখার বিষয় কেমন হয় আজকের এই ম্যাচটি।

আর আগে দেখে নেয়া যাক দুই দলের একাদশ-

সেনেগাল একাদশ: ফরমেশন (৪-৩-৩)
এডুয়ার্ডো মেন্ডি, পাপে আবু সিসে, কালিদু কৌলিবালি, আবদু দিয়ালো, ইউসুফ সাবালি, নাম্পালিস মেন্ডি, ইদ্রিসা গুইয়ে, চেইখৌ কৌইয়াতে, বৌলায়ে দিয়া, ক্রেপিন দিয়াত্তা, ইসমাইলা সার।

কোচ: আলিউ সিসে।

নেদারল্যান্ডস: ফরমেশন (৫-৩-২)
আনেদ্রস নোপার্ট, ভিরগিল ফন ডাইক, নাথান একে, ম্যাথিস ডি লাইট, ড্যালি ব্লিন্ড, ডেনজেল ডামফ্রিয়েস, কোডি গাকপো, স্টিভেন ভার্গুইস, ফ্রেঙ্কি ডি ইয়ং, স্টিভেন বার্গুইন, ভিনসেন্ট ইয়ানসেন।

কোচ: লুইস ফন গাল

news24bd.tv/আলী