গিগাবাইট এর জেড ৭৯০ সিরিজের মাদারবোর্ড বাজারে
গিগাবাইট এর জেড ৭৯০ সিরিজের মাদারবোর্ড বাজারে

সংগৃহীত ছবি

গিগাবাইট এর জেড ৭৯০ সিরিজের মাদারবোর্ড বাজারে

অনলাইন ডেস্ক

গিগাবাইট এর শক্তিশালী জেড ৭৯০ সিরিজের মাদারবোর্ড বাজারে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস বিডি লি.। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে উক্ত সিরিজের ১০টি মডেলের মাদারবোর্ড আনুষ্ঠানিকভাবে বাজারে ছাড়ার ঘোষণা দেওয়া হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গিগাবাইটের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ডেপুটি ম্যানেজার এলান সু, কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, স্মার্ট টেকনোলজিসের ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন ও গিগাবাইট প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরী।

এলান সু বলেন, ‘গিগাবাইট সবসময়ই গুনগত মানের মাদারবোর্ড তৈরিতে বিশ্বাস করে।

এরই ধারাবাহিকতায় আমরা স্মার্ট টেকনোলজিসের হাত ধরে জেড ৭৯০ মডেলের মাদারবোর্ড বাংলাদেশে ছাড়ার ঘোষণা দিচ্ছি। এই মাদারবোর্ডগুলো ত্রয়োদশ প্রজন্মের ইন্টেল প্রসেসর সমর্থন করবে। আমি বাংলাদেশের প্রযুক্তি পণ্যের ক্রেতা সাধারণকে অননুমোদিত পণ্য কেনা থেকে বিরত থাকতে অনুরোধ করছি। ’ 

অনুষ্ঠানে খাজা মো. আনাস খান বলেন, ‘গিগাবাইট সবসময়ই যুগের সঙ্গে তাল মিলিয়ে সবার আগে সর্বশেষ প্রযুক্তি ব্যবহারকারীদের হাতে তুলে দিতে বদ্ধ পরিকর।

এক্ষেত্রে সারা বিশ্বের ন্যায় গিগাবাইট বাংলাদেশ মার্কেটকে বেশ গুরুত্ব দিয়ে থাকে। তাই বিশ্ববাজারে যে কোনো পণ্য ছাড়ার খুব অল্প সময়ের মধ্যেই তা স্মার্ট টেকনোলজিসের মাধ্যমে বাংলাদেশের বাজারে নিয়ে আসার চেষ্টা করে। ’

অনুষ্ঠানে জাফর আহমেদ বলেন, এখন থেকে ব্যবহারকারীরা সারাদেশের আইটি শপগুলো থেকে স্মার্ট ওয়ারেন্টিযুক্ত গিগাবাইট জেড ৭৯০ সিরিজের ১০টি মডেলের মাদারবোর্ড কিনতে পারবেন। মডেল ভেদে এই মাদারবোর্ডগুলোর খুচরা মূল্য ২৫,০০০ টাকা থেকে শুরু করে ৬৫,০০০ টাকা পর্যন্ত হবে। আর সঙ্গে থাকছে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা।

news24bd.tv/মামুন

সম্পর্কিত খবর