প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে 'ক্যারিয়ার চ্যাট উইদ ডন সামদানী' অনুষ্ঠিত

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে 'ক্যারিয়ার চ্যাট উইদ ডন সামদানী' অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির অডিটোরিয়ামে অফিস অব দ্যা স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস এবং জব সিকার্স ক্লাবের যৌথ উদ্যোগে 'ক্যারিয়ার চ্যাট উইদ ডন সামদানী' শিরোনামে কর্মশালার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) অনুষ্ঠিত এ সেশনে ডন সামদানী শিক্ষার্থীদের ক্যারিয়ার বিকাশের জন্য বিভিন্ন সফট-স্কিল, ক্যারিয়ারের পথ নির্বাচন এবং তিনটি মূল বিষয়ের উপর জোর দেন। এসময় তিনি প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের সাথে তার ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করেন এবং তাদের সিজিপিএ, এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস এবং বিভিন্ন স্কিলসেটে ফোকাস করার পরামর্শ দেন।

তিনি শিক্ষার্থীদের খণ্ডকালীন চাকরি করতে উদ্বুদ্ধ করেন এবং সিভি লেখার জন্য কিছু টিপস এবং কৌশল শিখিয়ে দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অ্যাডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব:), রেজিস্ট্রার মো. রুহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মো. মুজাক্কেরুল হুদা, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. মো. সুলতানুল ইসলাম, ইংরেজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ, অফিস অব দ্যা স্টুডেন্ট অ্যাফেয়ার্স এন্ড ক্যারিয়ার সার্ভিসেসের হেড মঞ্জুরুল হক খান, অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মো. আব্দুল গাফফার, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব:), জনাব গোলাম সামদানী ডনকে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির শিক্ষার্থীদের উদ্দেশে তার জ্ঞানগর্ভ বক্তৃতার জন্য একটি শুভেচ্ছা স্মারক তুলে দেন।

news24bd.tv/Fa

সম্পর্কিত খবর