এত সহজেই পরিত্রাণ দিচ্ছি না, চুক্তি নবায়নের পর গার্দিওলা 
এত সহজেই পরিত্রাণ দিচ্ছি না, চুক্তি নবায়নের পর গার্দিওলা 

এত সহজেই পরিত্রাণ দিচ্ছি না, চুক্তি নবায়নের পর গার্দিওলা 

অনলাইন ডেস্ক

আরও দুই বছর ম্যানচেস্টার সিটিতেই থাকছেন পেপ গার্দিওলা। আজ বুধবার ইংলিশ ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়ন করেছেন তিনি। আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দিয়েছে সিটি কর্তৃপক্ষ। আগের চুক্তি অনুযায়ী, ২০২৩ সালে পর্যন্ত সিটির কোচ হিসেবে কাজ করার কথা ছিল গার্দিওলার।

তবে চুক্তি নবায়ন করায় ২০২৫ সাল পর্যন্ত সিটিতেই থাকছেন গার্দিওলা।

নতুন চুক্তির পর এক ভিডিও বার্তায় গার্দিওলা বেশ মজা করেই বলেছেন, ‘আমি পেপ গার্দিওলা। জানি আপনারা আমার থেকে মুক্তি পেতে চান। কিন্তু আমি আরও দুই বছর থাকছি।

বার্সেলোনার পর বায়ার্ন মিউনিখ ঘুরে ২০১৬ সালে ম্যানচেস্টার সিটির দায়িত্ব নেন গার্দিওলা। এরপর চ্যাম্পিয়নস লিগ বাদে সম্ভাব্য বড় সব শিরোপাই জিতেছেন তিনি। তার অধীনেই নিজেদের ফুটবল ইতিহাসের সেরা সময় পার করছে সিটিজেনরা। নন-ব্রিটিশ কোচ হিসেবে সিটিকে চারটি লিগ শিরোপা জেতানোর রেকর্ডও আছে গার্দিওলার। বিশ্বের সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপাকে রীতিমতো সিটির সম্পত্তি বানিয়ে ফেলেছেন তিনি।

চুক্তি নবায়নের পর গার্দিওলা আরও বলেছেন, ‘আমি জানি পরের দশকে এই ক্লাবের পরবর্তী অধ্যায় আরও দারুণ হতে চলেছে। গেল দশকেও এটা ছিল, সামনের দশকেও থাকবে। আমরা এখনো আরও কিছু জয়ের স্বপ্ন দেখছি। আমি জানি, ক্লাব আমার কাছ থেকে কী চায় এবং আমি সে জন্যই লড়াই করবো। ’

news24bd.tv/সাব্বির