গ্রামীণ ইউনিক্লোর নতুন সিওও ইউকি ওকাইজুমি
গ্রামীণ ইউনিক্লোর নতুন সিওও ইউকি ওকাইজুমি

সংগৃহীত ছবি

গ্রামীণ ইউনিক্লোর নতুন সিওও ইউকি ওকাইজুমি

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ-ইউনিক্লো সোস্যাল বিজনেস বাংলাদেশ লিমিটেড এ নতুন চিফ অপারেটিং অফিসার হিসেবে যোগদান করেছেন ইউকি ওকাইজুমি যিনি। সামাজিক ব্যবসায় এর মাধ্যমে পোশাক শিল্পের উন্নয়নে কাজ করবেন। রিটেইল অপারেশন এবং স্ট্র্যাটেজিক প্রোডাক্ট প্ল্যানিং-এ দক্ষ ও অভিজ্ঞ ওয়াকাইজুমি, সোস্যাল বিজনেস এর মাধ্যমে গ্রামীণ ইউনিক্লো এর কার্যক্রম সম্প্রসারণ করতে ভূমিকা পালন করবেন।

নতুন এই দায়িত্বে ওয়াকাইজুমির মূল উদ্দেশ্যগুলোর মধ্যে একটি হল বাংলাদেশের অর্থনীতির মূল কেন্দ্রবিন্দুতে অবস্থিত এই পোশাক শিল্পে নারীদের ক্ষমতায়ন নিশ্চিত করা।

ইউনিক্লো সোস্যাল বিজনেস বাংলাদেশ লিমিটেড, গ্রামীণ ইউনিক্লো ও এর পার্টনারদের মাধ্যমে নারীর সমতা ও সুযোগ সৃষ্টি করে, বাংলাদেশের নারীদের আগামী দিনের বিজনেস লিডার হিসেবে তৈরি করতে কাজ করবে।

প্রতিষ্ঠার পর থেকে গ্রামীণ ইউনিক্লো দশ বছরের বেশি সময় ধরে বাংলাদেশের ক্রেতাদের সেবা দিয়ে যাচ্ছে। এটি বাংলাদেশের এ্যাপারেল রিটেল সেক্টরে এক মাত্র সামাজিক ব্যবসায় ব্র্যান্ড যা ইউনিক্লো সোস্যাল বিজনেস লি. কোম্পানির মাধ্যমে পরিচালিত হচ্ছে। ইউনিক্লো সোস্যাল বিজনেস বাংলাদেশ লি: বিশ্বের ৩ নং ও এশিয়ার ১নং বৃহৎ পোশাকের ব্যবসায় ফাস্ট রিটেইলিং এর বাংলাদেশি সামাজিক ব্যবসায়।


গ্রামীণ ইউনিক্লো, বাংলাদেশে উৎপাদন ও বিক্রয়ের মাধ্যমে অর্জিত মুনাফা , বাংলাদেশেই ব্যবসায় সম্প্রসারণের জন্য বিনিয়োগ করবে এবং এর মাধ্যমে দেশের মানুষের জীবনমান উন্নয়নে ভূমিকা রাখবে। নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি ও নিরাপদ কর্ম পরিবেশ নিশ্চিত এর মাধ্যমে বাংলাদেশের মানুষের লাইফ স্টাইল পরিবর্তন করতে প্রচেষ্ঠা চালিয়ে যাবে ।

গ্রামীণ ইউনিক্লো’র বর্তমানে বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মোহাম্মদপুর রিং রোড, মিরপুর-১২,ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু রোড স্টোর, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড়ে স্টোর রয়েছে।

সম্পর্কিত খবর