আ'লীগের বিদায়ের সাইরেন বাজিয়ে দিয়েছে 'তুফান': রিজভী

রুহুল কবির রিজভী (ফাইল ছবি)

আ'লীগের বিদায়ের সাইরেন বাজিয়ে দিয়েছে 'তুফান': রিজভী

নিউজ ২৪ ডেস্ক

বগুড়ায় মেয়েকে ধর্ষণের পর তার মাসহ ধর্ষিতাকে অকথ্য নির্যাতনে অভিযুক্তদের কঠিন শাস্তি দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকারের ছত্রছায়ায় আওয়ামী সন্ত্রাসীরা যখন যা ইচ্ছা, তাই করছে। কতো বড় জঘন্য ঘটনা, মেয়েকে ধর্ষণের পরে তার মাকেও নির্যাতন করা হয়। এ ঘটনায় জড়িত তুফানসহ সবাইকে কঠিন শাস্তি দিতে হবে।

আজ বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এ দাবি তোলেন।

রিজভী বলেন, তুফান আওয়ামী লীগের বিদায়ের আরো এক ধাপ সাইরেন বাজিয়ে দিলো। এতে এটাই প্রমাণিত হয় যে, সরকারের নির্দেশেই তারা এসব জঘন্য কাজ করে বেড়ায়।   রিজভী বলেন, এ সরকার কখনো জনগণের ভালো চায় না।

যদি চাইতো, তাহলে নিরপেক্ষ একটি নির্বাচন দিয়ে জনগণের ভোটের অধিকার দিতো। কিন্তু জনগণের অধিকারও তারা আজ কেড়ে নিয়েছে।

মানববন্ধনে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফেরোজা আব্বাস, সিনিয়র সহ-সভাপতি নুরজাহান ইয়াসমিন, সহ-সভাপতি জেবা খান, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৭ জুলাই কলেজে ভর্তির বিষয়ে সাহায্যের নাম করে শহর শ্রমিকলীগের আহ্বায়ক তুফান এক তরুণীকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। পরে সে স্থানীয় এক ওয়ার্ড কাউন্সিলরের সহযোগিতায় ভিকটিমটিকেই এ ঘটনার জন্য দায়ী করে এবং বিচারের নামে ভিকটিম ও তার মায়ের মাথা ন্যাড়া করে দেয়। এরপর অভিযুক্ত আসামি ভিকটিম ও তার মাকে এলাকাছাড়া করার জন্য এসিড মারার হুমকি দেয় বলে অভিযোগ ওঠে। শুক্রবার (২৮ জুলাই) দুপুরে ভিকটিম ও তার মায়ের চুল কেটে দিলে তারা থানায় মামলা করেন। এরপর শুক্রবার রাতেই চার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

এই রকম আরও টপিক