টি-১০ লিগে মোস্তাফিজে ডুবেছে তার দল
টি-১০ লিগে মোস্তাফিজে ডুবেছে তার দল

সংগৃহীত ছবি

টি-১০ লিগে মোস্তাফিজে ডুবেছে তার দল

অনলাইন ডেস্ক

টি-১০ লিগে অভিষেকটা রাঙাতে পারলেন না বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। এদিন তার খরুচে বোলিংয়ে হেরে আসর শুরু করেছে তার দল টিম আবুধাবি। ডেকান গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে তার দল হেরেছে ৩৫ রানের বড় ব্যবধানে।

এদিন টসে হেরে শুরুতে বোলিংয়ে করতে হয়েছে আবুধাবিকে।

ম্যাচের তৃতীয় ওভারে মোস্তাফিজের হাতে বল তুলে দেন অধিনায়ক ক্রিস লিন। সে ওভারে মোস্তাফিকে ছক্কা হাঁকিয়ে স্বাগত জানান প্রতিপক্ষ দলের অধিনায়ক নিকোলাস পুরান। পরের বলে হাঁকান চার। ওই ওভারে মোস্তাফিজ খরচ করে ১৮ রান।
 

এরপর নবম ওভারে ফের মোস্তাফিজকে বোলিংয়ে আনে ক্রিস লিন। মোস্তাফিজকে পেয়ে আরো আগ্রাসী হয়ে ওঠেন সদ্য অধিনায়কত্ব ছেড়ে দেওয়া ওয়েস্ট ইন্ডিজ তারকা। এই ওভারে মোস্তাফিজের উপর চড়াও হয়ে দুটি ছক্কা ও তিনটি চার হাঁকান পুরান। ওই ওভারে মোস্তার খরচ ২৭ রান।

এদিন ৩৩ বলে ৭৭ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেছেন পুরান। আর সেই ঝড়ের তাণ্ডব গিয়েছে মোস্তাফিজের উপর। দুই ওভারে মোস্তার খরচ ৪৫ রান। এ দিন ১২ বলের মধ্যে ৭ বাউন্ডারি হজম করতে হয়েছে তাকে। শেষ পর্যন্ত আবুধাবিকে পিটিয়ে ৬ উইকেট খরচায় ১৩৫ রানের লক্ষ্য ছুড়ে গ্ল্যাডিয়েটর্স।

জবাব দিতে নেমে সুবিধা করতে পারেনি আবুধাবির ব্যাটাররা। দলীয় সর্বোচ্চ ৩৭ রানের ইনিংস খেলেন জেমস ভিন্স। শেষ দিকে ফাবিন অ্যালিনের ২৬ রানে ভর করে নির্ধারিত ওভারে ৬ উইকেট খরচায় ৯৯রানে থামে তারা। এতে ৩৫ রানের সহজ জয় পায় গ্ল্যাডিয়েটর্স।

news24bd.tv/আমিরুল