ড্রোন ব্যবহার করে সার্বিয়ার দিকে তীক্ষ্ণ নজর ব্রাজিলের

সংগৃহীত ছবি

ড্রোন ব্যবহার করে সার্বিয়ার দিকে তীক্ষ্ণ নজর ব্রাজিলের

অনলাইন ডেস্ক

শক্তিমত্তা কিংবা সাম্প্রতিক ফর্ম যে কোনো বিচারেই সার্বিয়ার থেকে যোজন যোজন এগিয়ে ব্রাজিল। হেক্সা জয়ের মিশনে ব্রাজিলের প্রথম প্রতিপক্ষ সার্বিয়া। বাংলাদেশ সময় বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় মাঠে গড়াবে ম্যাচটি। তবে তার আগে সংবাদ মাধ্যমে খবর, জয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে সার্বিয়ার অনুশীলনে তীক্ষ্ণ নজর রাখছে ব্রাজিল।

ব্যবহার করা হচ্ছে ড্রোন ক্যামেরাও!

কিন্তু সার্বিয়ান কোচ স্টইকভিচ অবশ্য এমন কিছুর আশঙ্কা উড়িয়ে দিয়েছেন। ব্রাজিলের ড্রোন ওড়ানোর বিষয়ে তিনি বলেন, ‘ব্রাজিল কেন আমাদের ওপর ড্রোন উড়িয়ে গোয়েন্দাগিরি চালাবে? তাদের এসবের প্রয়োজন নেই। ব্রাজিল ফুটবলের সুপার পাওয়ার। আমরা এমন কিছু নই, যে তাদের ড্রোন উড়িয়ে কৌশল বুঝতে হবে।

ড্রোন ঘটনার পুরোটাই মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন স্টইকভিচ। তিনি আরো বললেন, ‘আমি মনে করি এটা পুরোপুরি মিথ্যা একটা খবর। এটা যদি সত্যও হয়, ব্রাজিল যদি সত্যি সত্যিই ড্রোন ওড়ায়, তাহলে আমি মনে করি, তাদের বিশেষ কিছু খুঁজে পাওয়ার সম্ভাবনা খুবই কম। ’

সার্বিয়ান কোচ স্টইকভিচের ভালোই জানা আজে ব্রাজিলের শক্তিমত্তা সম্পর্কে। বর্তমানে বিশ্বের সেরা আক্রমণ ভাগের একটি ব্রাজিল। যে কোনো প্রতিপক্ষের জন্যই যা মাথা ব্যথার কারণ। সে কারণেই মাঠে নামার আগে প্রতিপক্ষকে শ্রদ্ধা জানাতে ভুলেননি তিনি। তবে সুযোগ পেলে যে ব্রাজিলকে গোল দিতে ছাড়বে না তার দল জানিয়ে রেখেছেনে সিটিও।

সার্বিয়ান কোচ বলেন, ‘ব্রাজিল দুর্দান্ত দল। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন তারা। দুনিয়ার অন্যতম সেরা দল। আমি মনে করি, ব্রাজিলের দলটি এ মুহূর্তে তাদের সোনালি প্রজন্ম। সার্বিয়ার জন্য খুবই কঠিন একটা ম্যাচ অপেক্ষা করে আছে। প্রতিটা ম্যাচই ০-০ অবস্থায় শুরু হয়, তাই আমাদের সুযোগ থাকবে জেতার। তবে এটা বলতে পারি আমরা কাউকে ভয় পাই না। ’

news24bd.tv/আমিরুল

পাঠকপ্রিয়