ব্যাংকে কোনো টাকা নেই, এটা মিথ্যা কথা : প্রধানমন্ত্রী
ব্যাংকে কোনো টাকা নেই, এটা মিথ্যা কথা : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ব্যাংকে কোনো টাকা নেই, এটা মিথ্যা কথা : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা তিনটার দিকে যশোরে শামস্-উল হুদা স্টেডিয়ামে আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘অনেকে রির্জাভ নিয়ে কথা বলেন। কিন্তু দেশে রির্জাভের কোনো সংকট নেই। অনেকে আবার বলেন, ব্যাংকে টাকা নেই। কেউ কেউ ব্যাংক থেকে টাকা তুলে বাড়িতে রাখছেন।

বাড়িতে রাখলে তো চুরি হয়ে যাবে। ব্যাংকে টাকার কোনো সমস্য নেই। গুজবে কান দেবেন না। দেশের অর্থনীতি স্থীতিশীল আছে।

তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে বিশ্বের অনেক দেশ হিমশিম খেলেও বাংলাদেশের অর্থনীতি এখনও অনেক শক্তিশালী।  

বিএনপি জামায়াত কী দিয়েছে প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী বলেন, ‘দিয়েছে অস্ত্র, দিয়েছে খুন। এই যশোরে শামসুর রহমান, মুকুলকে হত্যা করা হয়েছে। খুলনায় মঞ্জুরুল ইমাম, মানিক শাহ, বালু, সাংবাদিকদের একে একে হত্যা করা হয়েছে। শুধু রক্ত আর হত্যা ছাড়া বিএনপি তো আর কিছু দিতে পারেনি দেশের মানুষকে! নিজেরা লুটপাট করেছে। নিজেরা মানুষের অর্থ পাচার করেছে। মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে। মানুষের মুখের গ্রাস কেড়ে নিয়ে নিজেদের উদরপূর্তি করেছে। ’

hasina

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে শুধু স্টেডিয়ামের সভাস্থলই না; যশোর শহর জনসমুদ্রে পরিণত হয়েছিলো। এর আগে বেলা ১২টার দিকে পবিত্র কুরআন তিলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হয়।  জনসভার সভাপতি ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের উদ্বোধনী বক্তব্যের মধ্যে দিয়ে জনসভা শুরু হয়।  

দলীয় সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে প্রধানমন্ত্রীর এটিই প্রথম জনসভা। তার আগমন ঘিরে গোটা যশোরে এখন নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে।

news24bd.tv/কামরুল