আপনারা সুযোগ দিলে আগামী দিনেও দেশের উন্নয়ন করব: শেখ হাসিনা
আপনারা সুযোগ দিলে আগামী দিনেও দেশের উন্নয়ন করব: শেখ হাসিনা

সংগৃহীত ছবি

আপনারা সুযোগ দিলে আগামী দিনেও দেশের উন্নয়ন করব: শেখ হাসিনা

অনলাইন ডেস্ক

যখনই ক্ষমতায় এসেছেন তখনই দেশের উন্নয়নে কাজ করেছেন বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে যশোরের শামস-উল হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় এ মন্তব করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিগত দিনেও দেশের উন্নয়ন করেছি, আপনারা সুযোগ দিলে আগামী দিনেও উন্নয়ন করব। কাজেই প্রতিশ্রুতি দেন, আবারও নৌকায় ভোট দিয়ে আমাদের জয়যুক্ত করবেন।

যশোরে জনসভা করতে পেরে খুশি আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘এই যশোরে আমার নাড়ির টান আছে। এই মাটিতে আমার নানা শেখ জহুরুল হক শুয়ে আছেন। তিনি যশোরে চাকরি করতেন।

আমার মায়ের বয়স যখন তিন বছর তখন তিনি মারা যান। তখন যোগাযোগ ব্যবস্থা খুবই খারাপ ছিল, ফলে এখানে আসতে পারিনি। তাই আমার নানাকে এখানে দাফন করা হয়েছে। এখানে আমার নানার স্মরণে আইটি পার্ক করা হবে। ’

যশোরের শামস-উল হুদা স্টেডিয়াম সংস্কার করার বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘স্টেডিয়াম সংস্কার করার জন্য যা যা দরকার সরকার তা করবে। সঙ্গে আপনাদের কাছে ওয়াদা চাই, আপনারা আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দেবেন, আমাদের জয়যুক্ত করবেন। তখন আপনারা যা চাইবেন, আমি তার চেয়ে বেশি দেব। ’