কিসের সংবাদ সম্মেলন? আমি তো কিছুই জানি না : বুবলী
কিসের সংবাদ সম্মেলন? আমি তো কিছুই জানি না : বুবলী

ফাইল ছবি

কিসের সংবাদ সম্মেলন? আমি তো কিছুই জানি না : বুবলী

অনলাইন ডেস্ক

আজ বৃহস্পতিবার শাকিব খানকে নিয়ে কথা বলার জন্য সংবাদ সম্মেলন ডেকেছেন শবনম ইয়াসমিন বুবলী। কখন, কোথায়, কিভাবে এসব বলা না হলেও দেশীয় গণমাধ্যমগুলো বলছে আজ যেকোনো মুহূর্তে সংবাদ সম্মেলন করতে পারেন বুবলী।  

কিন্তু যে বুবলী নিজেই জানেন না কিসের সংবাদ সম্মেলন! বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যামের সঙ্গে আলাপকালে বুবলী বলেন, ‘কিসের সংবাদ সম্মেলন? কোথায়? আমি তো কিছুই জানি না। ’

দুই-তিন দিন ধরে নায়িকার সঙ্গে অপু বিশ্বাসের মনস্তাত্ত্বিক লড়াই চলছে।

‘যার দেওয়া নাকফুল’কে ঘিরে অপু-বুবলীর এই ঝগড়া সেই শাকিব খান জানিয়েছেন, তিনি বুবলীকে কোনো নাকফুল দেননি। অপু-বুবলীর কারো সঙ্গে কোনো সম্পর্ক নেই বলেও পরিষ্কার জানিয়ে দিয়েছেন শাকিব।

আর এ বিষয়েই নাকি বুবলী সংবাদ সম্মেলন ডেকে সব পরিষ্কার করবেন। তবে শবনম ইয়াসমিন বুবলী এই মুহূর্তে উত্তরায় শুটিংয়ে ব্যস্ত।

সেখানে তিনি অভিনেতা সাইমন সাদিকের সঙ্গে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। ব্যস্ততার ফাঁকে তিনি গণমাধ্যামকে বললেন, ‘আমি শুটিংয়ে, ব্যস। আর আজ আমি কোনো সংবাদ সম্মেলন ডাকিনি। এমন কোনো কথাও কোথাও বলিনি, জানি না কিভাবে সব ছড়িয়ে যাচ্ছে। ’

২০১৮ সালের ২০ জুলাই গোপনে বিয়ে করেন শাকিব খান ও শবনম বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র সন্তান বীর। কিন্তু সব কিছুই গোপন রেখেছিলেন তারা। এ বছরের ৩০ সেপ্টেম্বর শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনেন বুবলী। তার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে চলছে নানা আলোচনা। শোনা যাচ্ছে, ইতিমধ্যে বিচ্ছেদও হয়ে গেছে তাদের।

news24bd.tv/কামরুল