লক্ষ্মীপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল, পুলিশের সঙ্গে হাতাহাতি 
লক্ষ্মীপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল, পুলিশের সঙ্গে হাতাহাতি 

লক্ষ্মীপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল, পুলিশের সঙ্গে হাতাহাতি 

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে পুলিশের বাধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পণ্ড হয়েছে। এতে পুলিশ ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে উত্তোজনা দেখা দেয়। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে শহরের পুরাতন গোহাটা সড়কে এ ঘটনা ঘটে।

ছাত্রদলের নেতাকর্মীরা জানান, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে জেলা ছাত্রদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

এসময় মিছিলটি গোহাটা সড়ক প্রদক্ষিণ শেষ করে বাজারের দিকে যাওয়ার সময় বাধা দেয় পুলিশ। এতে পুলিশ ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে ছাত্রদলের মিছিল পণ্ড হয়ে যায়।

এ বিষয়ে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আবদুল্লাহ আল মামুন জানান, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে শান্তিপূর্ণ মিছিল বের করা হয়।

পরে মিছিল নিয়ে বাজারের দিকে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। একপর্যায়ে নেতাকর্মীদের ওপর হামলা করে পুলিশ। এতে বেশ কয়েকজন ছাত্রদলের নেতাকর্মী আহত হন।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, ছাত্রদলের নেতাকর্মীরা বিশৃংখলা সৃষ্টি করতে চাইলে পুলিশ তাদের সরে যেতে বলে। এসময় পুলিশের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।