এবার প্রেমের টানে তাইওয়ানের তরুণী বাংলাদেশে
এবার প্রেমের টানে তাইওয়ানের তরুণী বাংলাদেশে

সংগৃহীত ছবি

এবার প্রেমের টানে তাইওয়ানের তরুণী বাংলাদেশে

অনলাইন ডেস্ক

বাংলাদেশি যুবকের প্রেমের টানে তাইওয়ান ছেড়ে শরীয়তপুরের নড়িয়ায় পরিবার নিয়ে চলে এসেছেন লিইউ হুই (৩১) নামে এক যুবতী। এর আগে গত ২১ নভেম্বর তিনি ঢাকা আদালতে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে নাম পরিবর্তন করে রাখা হয়েছে নিনা ছৈয়াল।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে নড়িয়া পৌরসভার লোনশিং গ্রামের মৃত জামাল উদ্দিন ছৈয়ালের ছেলে রমজানের সঙ্গে নিনা ছৈয়ালের পারিবারিকভাবে বিয়ে হয়।

 

রমজানের পরিবার সূত্রে জানা যায়, ২০১৬ সালে রমজান মালদ্বীপ যান। সেখানে রমজান ও ওই যুবতী একটি কোম্পানিতে কাজ করতেন। এক সঙ্গে কাজ করতে করতে তাদের মধ্যে ভালো সম্পর্ক হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

রমজান মালদ্বীপ ছেড়ে দুই বছর আগে বাংলাদেশে চলে আসে। দেশে চলে এলেও তাদের মধ্যে যোগাযোগ থাকে। দেশে আসার পর রমজার দুবাই যায় চাকরির উদ্দেশ্যে। পরে সেখানে নিনা যায়। সেখানেও দুইজনে চাকরি করেন।

গত ২১ নভেম্বর নিনা তার মা-বাবা ও ভাইকে নিয়ে বাংলাদেশে আসেন। বাংলাদেশে এসে তারা ঢাকা আদালতে আইনজীবীর মাধ্যমে ধর্ম পরিবর্তন করে মুসলিম ধর্ম গ্রহণ করেন। আজ রমজানের বাড়িতে মুসলিম রীতিতে তাদের বিয়ে হয়।

রমজান ছৈয়াল বলেন, আমি ও নিনা এক সঙ্গে মালদ্বীপে এক কোম্পানিতে চাকরি করি। সেখানে প্রথমে ইনস্টাগ্রামে আমাদের পরিচয় হয়। এরপর ধীরে ধীরে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।  

এদিকে এলাকার লোকজন নববধূকে দেখার জন্য রমজানের বাড়িতে ভিড় করছে। বিদেশি রমণীর সঙ্গে কেউ ছবি, কেউবা আবার সেলফি তুলছেন।

 

news24bd.tv/কামরুল