আমরা সকলের মুখে হাসি ফোটানোর রাজনীতি করি : স্বপন
আমরা সকলের মুখে হাসি ফোটানোর রাজনীতি করি : স্বপন

সংগৃহীত ছবি

আমরা সকলের মুখে হাসি ফোটানোর রাজনীতি করি : স্বপন

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের রাজনীতিতে পালানোর কোনো রেকর্ড নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে জজয়পুরহাট সার্কিট হাউজ মাঠে দুই দিন ব্যাপী অনুষ্ঠিত ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যাকে উনারা পূজা করেন, সেই ব্যক্তি ২০০৮ সালে ‘আমি আর রাজনীতি করিবো না’ মুচলেকা দিয়ে পালিয়ে বৃটেনে গিয়ে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।

হুইপ স্বপন বলেন, অবাধ, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচন জাতির জন্য অপরিহার্য।

এটি জাতি, সুষ্ঠু সমাজ, গণতান্ত্রিক সমাজ গঠনে সবচেয়ে বড় ভূমিকা পালন করে। অতীতে অনেক ভুল-ত্রুটি হয়েছে। কিন্তু আমরা ২০২৪ সালের নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন কমিশনের পরিচালনায় অবাধ, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করতে চাই।

হুইপ স্বপন তার বিপক্ষ বন্ধুদের উদ্দেশ্য করে বলেছেন, কত হাজার হাজার পর্যবেক্ষক আনবেন, কত হাজার হাজার ক্যামেরা আনবেন, আনুন জয়পুরহাটে।

এক সময় তো বলা হতো আপনাদের দুর্গ। এসব এনে দেখুন নৌকার কাছাকাছি ভোট আপনারা পান কি না।  

তিনি বলেন, বঙ্গুবন্ধু একটি কথা বলে গেছেন- বাংলার প্রত্যেক মানুষের মুখে হাসি ফুটাবো। যিনি বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি করেন, আবার যিনি রাজনীতি করেন না, তিনিও তো বাংলার মানুষ। তাই আমরা সকলের মুখে হাসি ফোটানোর রাজনীতি করি। আমি বিশ্বাস করি, আল্লাহ রব্বুল আলামিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সেই তৌফিক দান করবেন।  

জয়পুরহাট জেলা প্রশাসন আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জেলা পরিষদের চেয়ারম্যান খাজা সামছুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী ও সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

 news24bd.tv/আলী