ট্রান্সমিটার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত 

প্রতীকী ছবি

ট্রান্সমিটার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত 

যশোর প্রতিনিধি :

যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামে একটি ধান ক্ষেতে বৈদ্যুতিক পিলার থেকে তার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কনক সরদার (২০) এক যুবক নিহত হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে। নিহত কনক সরদার উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মোশাররফ সরদারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কনক মাদকাসক্ত এক যুবক।

বৈদ্যুতিক ট্রান্সমিটার চুরি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিলার থেকে নিচে পড়ে নিহত হয়। তার কানের নিচ থেকে কোমর পর্যন্ত পুড়ে গেছে।

প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজ উদ্দীন বলেন, প্রেমবাগ গ্রামে যশোর-খুলনা মহাসড়কের পাশ দিয়ে বিদ্যুতের লাইন গেছে। লাইনের বৈদ্যুতিক পিলারের নিচের দিকে ডিশ লাইনের তার পেঁচানো।

বৃহস্পতিবার রাত পৌনে তিনটার দিকে হঠাৎ এলাকার ডিশ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। শুক্রবার সকালে গ্রামের লোকজন বৈদ্যুতিক পিলারের নিচে এক ব্যক্তির মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

অভয়নগর থানার এসআই গোলাম হোসেন বলেন, কনক মাদকাসক্ত ছিল। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিলার থেকে নিচে পড়ে তার মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। ময়নাতদন্তের জন্যে তার মরদেহ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv/কামরুল