সমস্যা সমাধানে আমাদের ঐক্য গড়ে তুলতে হবে : চাঁদপুরে বাজুস নেতৃবৃন্দ
সমস্যা সমাধানে আমাদের ঐক্য গড়ে তুলতে হবে : চাঁদপুরে বাজুস নেতৃবৃন্দ

সংগৃহীত ছবি

সমস্যা সমাধানে আমাদের ঐক্য গড়ে তুলতে হবে : চাঁদপুরে বাজুস নেতৃবৃন্দ

অনলাইন ডেস্ক

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস) সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা বলেছেন, সংগঠনের সদস্যদের প্রশ্ন অনেক, সমস্যাও অনেক। এর সমাধান হচ্ছে আমাদের নিজেদের মধ্যে ঐক্য গড়ে তোলা। আমরা যেদিন ঐক্যবদ্ধ হতে পারব, সেদিন থেকে কোন সমস্যাই আর সমস্যা থাকবে না। কিন্তু আপনাদের ওয়াদা করতে হবে কেন্দ্রের প্রত্যেকটি সিদ্ধান্ত মানতে হবে।

শুক্রবার বিকেলে চাঁদপুর রোটারী ভবনে বাজুস চাঁদপুর জেলা শাখার আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, আমাদের প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর এর চিন্তা ও দুরদর্শিতা সত্যিই প্রশংসনীয়। আমি সাধারণ সম্পাদক হওয়ার পর ১৭ হাজার মানুষের জন্য দায়মুক্তি অধ্যাদেশ জারি করতে সক্ষম হয়েছি। আর আমাদের বর্তমান প্রেসিডেন্ট ১৭ লাখ মানুষের জন্য দায়মুক্তির অধ্যাদেশ জারিসহ এই সেন্টার থেকে আর একটি বড় সেন্টারে নিয়ে যাওয়ার জন্য কাজ করছেন।

দিলীপ কুমার বলেন, আজকে আমরা দেখেছি চাঁদপুরের সকলেই প্রত্যেকটি প্রশ্নে ঐক্যবদ্ধ। অনেক জেলায় দেখেছি তারা ঐক্যবদ্ধ না। আজকে চাঁদপুরের উপজেলা ও বাহিরের জেলা থেকে যেসব নেতৃবৃন্দ এসেছেন তারা এই জেলাকে মডেল হিসেবে নিতে পারেন। আমার জায়গা থেকে চাঁদপুর জেলার সংগঠনের জন্য যা করণীয় তা করব।

সংগঠনের জেলা শাখার সভাপতি রোটারিয়ান মো. মোস্তফার (ফুল মিয়া) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক পোদ্দারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাজুসের উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, সহ-সম্পাদক ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল মেম্বারশিপ ভাইস প্রেসিডেন্ট মাসুদুর রহমান, বাজুসের কার্যনির্বাহী সদস্য মো. ইমরান চৌধুরী। এছাড়াও বাজুসের পার্শ্ববর্তী জেলা ও চাঁদপুর জেলা এবং উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
news24bd.tv/আলী