গৃহপরিচারিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ‘হার্ট অ্যাটাক’, অতঃপর..

প্রতীকী ছবি

গৃহপরিচারিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ‘হার্ট অ্যাটাক’, অতঃপর..

গৃহপরিচারিকার সঙ্গে সংগমরত অবস্থায় বালা সুব্রামানিয়াম নামে ৬৭ বছরের এক ব্যবসায়ীর হার্ট অ্যাটাক হয়। সেই অবস্থায়ই মারা যান তিনি। পরে মৃত্যুর সঙ্গে পুলিশ তার সম্পর্ক খুঁজে পেতে পারে এই ভয়ে ওই নারী তার ভাই এবং স্বামীর সহায়তায় বালার মরদেহ গুম করে ফেলেন। ঘটনা ভারতের বেঙ্গালুরুর জেপি নগরের।

খবর এনডিটিভি।

পুলিশ জানিয়েছে বালা সুব্রামানিয়ামের মৃত্যুর পর নিজের স্বামী এবং ভাইকে ডাকেন ওই নারী। পরে তারা তিনজন মিলে পলিথিন দিয়ে মুড়িয়ে ফেলেন বালার মরদেহকে। এবং এরপর মরদেহ জেপি নগরের একটি জনশূন্য জায়গায় ফেলে আসেন।

পুলিশ আরও জানিয়েছে, ওই ব্যক্তির কল রেকর্ড ঘেঁটে জানা গেছে, ওই ব্যক্তি সাম্প্রতিক সময়ে বেশ কয়েকবার ওই নারীর বাড়িতে যাতায়াত করেছেন। বালা সুব্রামানিয়ামের পরিবারের সদস্যরা জানিয়েছেন, সম্প্রতি তার এনজিওগ্রাম করানো হয়েছে। ঘটনার দিন তিনি তার ব্যক্তিগত কিছু কাজ আছে বলে বাড়ি থেকে বের হয়ে যান।

 পুলিশের একটি সূত্র জানিয়েছে জিজ্ঞাসাবাদে ওই নারী দাবি করেছেন, লোকটির হার্ট অ্যাটাক হয়েছিল এবং তার বাড়িতেই বালার মৃত্যু হয়েছিল। তার মৃত্যুতে তিনি আতঙ্কিত হয়ে পড়েন এবং সাহায্যের জন্য তার স্বামী এবং ভাইকে ডাকেন। তারা পৌঁছানোর পর একটি প্লাস্টিকের প্যাকেজে মৃতদেহটি মুড়ে ফেলে দেয় একটি জনবিচ্ছিন্ন এলাকায়।

news24bd.tv/আলী