বিয়েবাড়ির দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২০
বিয়েবাড়ির দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২০

সংগৃহীত ছবি

বিয়েবাড়ির দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২০

মাদারীপুর প্রতিনিধি

বিয়েবাড়ির দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে মাদারীপুরের ডাসারে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শনিবার (২৬ নভেম্বর) সকালে ও শুক্রবার (২৫ নভেম্বর) রাতে দুই দফায় ডাসারের বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামে এ সংঘর্ষ হয়। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

জানা যায়, উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামের আউয়াল খানের মেয়ে রিমার বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেতে যান একই গ্রামের দেলোয়ার হোসেন দিলীপ মাতুব্বরের পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে সিরাজ মল্লিকের নেতৃত্বে শুক্রবার রাত ৯টার দিকে শতাধিক লোকজন দিলীপ মাতুব্বরের ও জাকির মুব্বরের বাড়িতে হামলা চালানো হয়।

এ সময় লুটপাটের ঘটনাও ঘটে।  

এরই জেরে শনিবার সকালে আবারও উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে করে নারীসহ উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন। আহতরা হলেন বাবুল জোমাদ্দার, নাসির শেখ, কুদ্দুস খান, রায়হান, আবির, জুবায়ের, ইকবাল, দিলীপ, মাকসুদা, বৃষ্টি, দেলোয়ার ও মহব্বতসহ ২০জন।  

আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা পঙ্গু হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

এ বিষয়ে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  

news24bd.tv/হারুন