দেশের মানুষকে ভালো রাখতেই কাজ করছি: প্রধানমন্ত্রী

ফাইল ছবি

দেশের মানুষকে ভালো রাখতেই কাজ করছি: প্রধানমন্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, দেশের মানুষ যাতে ভালো থাকে- সেই লক্ষ্যেই তার সরকার কাজ করে যাচ্ছে। গত সাড়ে নয় বছরে আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নয়ন করেছে, তার খবর মানুষের কাছে পৌঁছে দিতে নেতাকর্মীদের যার যার এলাকায় যাওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।  

বুধবার কোরবানি ঈদের সকালে গণভবনের ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে শেখ হাসিনা বলেন, জনগণ যদি ভোট দেয় তাহলে আমরা ক্ষমতায় যাব।

তারা খুশি হলে ভোট দেবে, না দিলে নেই। কোনো অসুবিধা নাই।

বরাবরের মতই গণভবনের এ অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতাসহ সর্বস্তরের নাগরিক এবং ঢাকায় কর্মরত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও উচ্চ আদালতের বিচারকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশের সরকারপ্রধান।

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন- ‘ঈদ মোবারক!’ এই ঈদ মহান ত্যাগের বার্তা নিয়ে এসেছে।

ঈদ সকলের জন্য আনন্দ ও খুশি বয়ে আনুক। গণভবনে উপস্থিত সবার উদ্দেশে শেখ হাসিনা বলেন, আপনারা আজকে গণভবনে এসেছেন, গণভবন আজ ধন্য।

মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ‘অক্লান্ত পরিশ্রম’ করে যাওয়ার কথাও তিনি বলেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে উপস্থিত নেতা-কর্মীরা ‘জয় বাংলা’ স্লোগান ধরলে শেখ হাসিনা তাদের থামতে বলেন। এরপর তিনি বলেন, এখানে থেকে স্লোগান না দিয়ে এলাকায় যান। আমরা কী কী কাজ করেছি; জনগণকে তো তা জানাতে হবে।

দলীয় নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পর প্রধান বিচারপতিসহ উচ্চ আদালতের বিচারক এবং বাংলাদেশে বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর