মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৮ ঘণ্টা ৩৫ মিনিট আগে

ক্যাপিটাল এফএমের ঈদ আয়োজন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ক্যাপিটাল এফএমের ঈদ আয়োজন

এবারের ঈদুল আজহাকে ঘিরে নানারকম আনন্দ আয়োজন চলছে "ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ।পাঁচ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা নিয়ে  গান-আড্ডার মাধ্যমে এবারও শ্রোতাদের মন ভরিয়ে তুলছে দেশের  জনপ্রিয় এই রেডিও স্টেশনটি। ঈদের দিন সকাল ৮টায় আরজে তাহমিনার সাথে শুনতে পারেন  'ঈদ স্পেশাল ক্যাপিটাল ব্রেকফাষ্ট' ।

দুপুর ১২ টায় সকল আরজে অরনী থাকবে "ঈদ স্পেশাল ক্রিসপি পিএম" নিয়ে সিলেট-নোয়াখালী-বরিশালের আঞ্চলিক ভাষায় সাজানো 'ঈদ স্পেশাল জেলাস'  শুরু হবে বিকেল ৪ টায়। বিকেল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ক্রেইগ ডায়াসের আয়োজন " ইউকুলেলে এন্ড মী উইথ ক্রেইজি ক্রেইগ লাইভ"

স্ট্যান্ডআপ কমেডিয়ান পাভেলকে সাথে নিয়ে সন্ধ্যা ৭ টা থেকে ৮ঃ৩০ পর্যন্ত চলবে "ঈদ স্পেশাল নাট-বল্টু",  যথারীতি এখানে  থাকবেন মীরাক্কেল তারকা আনোয়ারুল আলম সজল ও শাওন মজুমদার। রাত ৯ টায় আরজে অরণ্য থাকবেন তারকাদের ঈদের নানান ঘটনা নিয়ে  গল্প আড্ডায় ।  

রাত ১১ টায় মাকসুদের সঞ্চালনায় শিল্পী অনিমা রায় ও টুনটুন বাউলের অংশগ্রহনে আয়োজন " বাংলার গান" নিউজ টুয়েন্টিফোর থেকে সরাসরি সম্প্রচার করা হবে। এই অনুষ্ঠান গুলোতে শ্রোতারা এসএমএস ও লাইভ ফোনকলের মাধ্যমে সম্পৃক্ত থাকতে পারবেন। SMS করার নিয়ম CFM _ NAME _ LOCATION _ SONG NAME লিখে পাঠাতে হবে 6969 নাম্বারে। আর লাইভ ফোন কলের নাম্বার– ০২৫৫০৩৬৬৫৯। ফেইসবুক লাইভ দেখতে চোখ রাখতে হবে www.facebook.com/capitalfm948 এই এড্রেসে ।"


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য