স্বাধীনবাংলা বেতার কেন্দ্রের মনোরঞ্জন ঘোষালের স্ত্রী বিয়োগ
স্বাধীনবাংলা বেতার কেন্দ্রের মনোরঞ্জন ঘোষালের স্ত্রী বিয়োগ

স্বাধীনবাংলা বেতার কেন্দ্রের মনোরঞ্জন ঘোষালের স্ত্রী বিয়োগ

অনলাইন ডেস্ক

দৈনিক ভোরের আকাশ পত্রিকার সম্পাদক ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষালের স্ত্রী শ্রীমতি সন্ধ্যা ঘোষাল পরলোকগমন করেছেন।  শনিবার (২ নভেম্বর) দুপুর ১২টায় লালবাগ শ্মশানে প্রয়াতের দাহক্রিয়া সম্পন্ন হয়। এ সময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপিসহ অনেকে উপস্থিত ছিলেন।

গত শুক্রবার রাত ১টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ৬১৭ নম্বর ভিআইপি কেবিনে শ্রীমতি সন্ধ্যা ঘোষাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার বয়স হয়েছিল ৭২ বছর। তার একমাত্র কন্যা ছন্দা ঘোষাল ২০২১ সালের ৬ মে মৃত্যুবরণ করেন। একমাত্র ছেলে মানবেন্দ্র ঘোষাল বর্তমানে পরিবার নিয়ে ফ্রান্সের প্যারিসে বসবাস করছেন।

শ্রীমতি সন্ধ্যা ঘোষালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। সেই সঙ্গে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন। একই সঙ্গে সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে দৈনিক ভোরের আকাশ পরিবার।

এছাড়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, স্বাধীন বাংলা বেতার, বাংলাদেশ বেতার নিজস্ব শিল্পী সংস্থা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, হিন্দু  বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট, রামকৃষ্ণ মিশনসহ বিভিন্ন সংগঠন শোক জানিয়েছে।

শ্রীমতি সন্ধ্যা ঘোষাল ১৯৫০ সালের ২৫ ডিসেম্বর বরিশালের নিজ বাড়িতে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শনে স্নাতকোত্তর করেন। তার বাবা প্রয়াত মাখন লাল চক্রবর্তী বরিশালে একজন প্রকাশক ছিলেন।

প্রসঙ্গত, প্রয়াত সন্ধ্যা ঘোষাল দীর্ঘ সময় ধরে মস্তিষ্কে প্রদাহজনিত রোগে ভুগছিলেন।

news24bd.tv/FA

সম্পর্কিত খবর