বিপিএমসিএ'র সভাপতি মুবিন খান, সাধারণ সম্পাদক আনোয়ার খান

সভাপতি মুবিন খান, সম্পাদক আনোয়ার খান

বিপিএমসিএ'র সভাপতি মুবিন খান, সাধারণ সম্পাদক আনোয়ার খান

অনলাইন ডেস্ক

বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) ২০২৩-২০২৪ সালের জন্য কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) হোটেল ওয়েস্টিনে অনুষ্ঠিত সংগঠনের ১৪তম সাধারণ সভায় ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এম এ মুবিন খান, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি।  সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ইস্টার্ন মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. শাহ মো. সেলিম, গ্রীন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মঈনুল আহসান, পপুলার মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোস্তাফিজুর রহমান ও বাংলাদেশ মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক মিসেস সামসুন নাহার।

কেমিটির অর্থ সম্পাদক তায়রুননেছা মেমোরিয়াল মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুল হক। যুগ্ম সম্পাদক ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী, রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল আহসান সরকার, গাজী মেডিকেল কলেজের ও হাসপাতালের চেয়ারম্যান ডা. গাজী মিজানুর রহমান ও ইস্ট-ওয়েস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মিসেস উলফাত জাহান মুন, সাংগঠনিক সম্পাদক গাজীপুর সিটি মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. রিফায়েতউল্লাহ শরীফ।

নতুন কমিটিতে বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন, সিরাজগঞ্জ নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের চেয়ারম্যান অধ্যাপক ডা. এম এ মুকিত, রংপুর প্রাইম মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোস্তফা হায়দার, ইনস্টিটিউট অব এ্যাপ্লাইড হেল্থ সায়েন্সেসের (আইএএইচএম) চেয়ারম্যান আহমেদ ইফতেখারুল ইসলাম।  

শিক্ষা, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের চেয়ারম্যান মিসেস নীলু আহসান, আইন বিষয়ক সম্পাদক টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে-আরা বেগম।

 

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মো. মোয়াজ্জেম হোসেন, মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান আফরোজা খান রিতা এবং ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ডা. মো. আব্দুল হাই চৌধুরী।

news24bd.tv/desk

সম্পর্কিত খবর