প্রেমিকার বাড়িতে গিয়ে ধরা পড়েছিলেন সালমান

সালমান খান। -ফাইল ছবি

প্রেমিকার বাড়িতে গিয়ে ধরা পড়েছিলেন সালমান

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

প্রেমিক হিসেবে জুড়ি নেই বলি তারকা সালমান খানের। তার প্রেমিকার তালিকায় নাম আছে ঐশ্বরিয়া রায়, সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ক্যাটরিনা কাইফ থেকে বিদেশি মডেল লুলিয়া ভান্তুর পর্যন্ত। এ তো গেল সংবাদপত্রের পাতায় শিরোনাম হওয়া সুন্দরীদের নাম। অনেকের খবর শুধু সালমানই জানেন।

সম্প্রতি প্রথম জীবনের প্রেমের এক না জানা গল্প শোনালেন দাবাং হিরো সালমান। প্রেমিকার বাড়িতে গিয়ে আলমারিতে লুকিয়েও ধরা পড়ে গিয়েছিলেন তিনি।

সম্প্রতি এক বেসরকারি চ্যানেলে ‘দশ কা দম’ নামের একটি রিয়েলিটি শো’য়ে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সালমান। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, ‘দশ কা দম’-এর এক পর্বেই কীভাবে প্রেমিকার বাড়িতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন সালমান— সেই গোপন ঘটনা প্রকাশ্যে এনেছেন।

এমনকি সেই যাত্রায় সালমান রক্ষা পান শুধু প্রেমিকার বাবা তাকে পছন্দ করতেন বলে।

ওই অনুষ্ঠানে সালমান জানান, সকলকে লুকিয়ে প্রেমিকার বাড়ি ফাঁকা পেয়ে তাঁর সঙ্গে দেখা করতে তিনি। প্রেম রসায়ন মাত্র শুরু। হঠাৎই কলিং বেল! অসময়ে ফিরে এসেছেন প্রেমিকার বাবা-মা! আসন্ন বিপদ আঁচ পেয়ে প্রেমিকার ঘরের আলমারিতেই লুকিয়ে পড়েন পাণ্ডেজি। কিন্তু শেষ রক্ষা হয়নি। আলমারির ধুলো নাকে ঢুকতেই হাঁচি দিয়ে ফেলেন। সঙ্গে সঙ্গেই হাতেনাতে পাকড়াও!

তবে ওই প্রেমিকা কে ছিলেন, তার নাম অনুষ্ঠানে বলেছেন কিনা তা সর্বভারতীয় ওই সংবাদমাধ্যমে প্রকাশ করা হয়নি।

প্রেমের বাজারে সহসা ঘোরাফেরা করলেও এখনো বিয়ের নামটি নেননি ৫২ বছরের চিরকুমার। এখনো ভক্তরা সেই বিয়ের খবর পেতে মরিয়া। কিছুদিন আগে লুলিয়া ভান্তুরের সঙ্গে বিয়ে হয়েই যাচ্ছে বলে খবর বেরিয়েছিল। তবে রিল হোক বা রিয়েল— সালমানের ভক্তদের একাংশ বরাবরই তাঁকে ক্যাটরিনার সঙ্গে দেখতেই পছন্দ করেন। শোনা যাচ্ছে এখন ক্যাটরিনার সঙ্গে ফের সালমানকে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। অনেকেই আশা করছেন, এ জুটি বিয়ের পিঁড়িতে বসুক। কী করবেন সেটা দাবাং হিরোই জানেন। তবে নায়কের মুখে তাঁর প্রথম জীবনের প্রেম সম্পর্কে এমন অভিজ্ঞতা শুনে মজাই পেয়েছেন দর্শকরা।