পলাতক জঙ্গি ইদি আমিনের আত্মসমর্পণ, ৪ দিনের রিমান্ড
পলাতক জঙ্গি ইদি আমিনের আত্মসমর্পণ, ৪ দিনের রিমান্ড

ফাইল ছবি

পলাতক জঙ্গি ইদি আমিনের আত্মসমর্পণ, ৪ দিনের রিমান্ড

রাজধানীর কোতোয়ালি থানার জঙ্গি ছিনতাই মামলার পলাতক আসামি ইদি আমিন আদালতে আত্মসমর্পণ করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের আবেদনে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৭ নভেম্বর) বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের এডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন এ আদেশ দেন। এদিন সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপ-পরিদর্শক (এসআই) আশ্রাব আলী।

ঢাকার সন্ত্রাস বিরোধী ট্রাইব্যুনালে মোহাম্মদপুর থানায় দায়ের করা সন্ত্রাস বিরোধী আইনের একটি মামলার শুনানি শেষে কারাগারে থাকা ১২ জন আসামিকে হাজতখানায় নেয়ার পথে দুজনকে ছিনিয়ে নেয় সহযোগীরা। মামলায় ওই ১২ জনকে আসামি করা হয়। এই মামলায় জামিন প্রাপ্ত দুজনকেও আসামি করা হয়েছে। এ ছাড়া পলাতক আরও ৬ জনকে আসামি করা হয়।

এদিকে, আদালত থেকে জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় আহত পুলিশ সদস্য নুরে আজাদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ নিয়ে জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় সাত পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হলো।

রোববার (২৭ নভেম্বর) ডিএমপির প্রসিকিউশন বিভাগের উপ-পুলিশ কমিশনার জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নুরে আজাদসহ সাত পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। নুরে আজাদ গতকাল শনিবার ডিউটিতে যোগদান করেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক