বিয়ে করবেন না সেলেনা গোমেজ!

সেলেনা গোমেজ

বিয়ে করবেন না সেলেনা গোমেজ!

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

কী নেই তার? অর্থ-বিত্ত, রূপ, গুণ- সবই কানায় কানায় পরিপূর্ণ। তারপরও মিলছে না প্রেমিক। যাকে মনে ধরেছিল, যার মধ্যে খুঁজে পেয়েছিলেন চাহিদার সবটুকু, যার সঙ্গে ঘনিষ্ট সময় কাটিয়েছেন বছরের পর বছর- সেই জাস্টিন বিবারের বাগদান হয়ে গেছে কিছুদিন আগে, পাত্রী মার্কিন মডেল হেইলি বাল্ডউইন। এটা শুধু সেলেনাকে একাকিত্বের অন্ধকারেই ফেলেনি, ভেঙে দিয়েছে হৃদয়।

এ কারণে এখন সারাজীবন একা থাকার চিন্তা করছেন মার্কিন এ পপ তারকা।

যদিও বিবারের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর প্রেমের প্রস্তাব কম পাননি সেলেনা। তবে কাউকেই মনে জায়গা দিতে পারেননি। এখনো হৃদয়ের সবটুকু জায়গা জুড়ে শুধু বিবারকেই খুঁজে পান।

যাদেরকে পেয়েছেন কেউই নাকি বিবারের মতো নয়। তার মতো বুঝতে পারে না সেলেনাকে, তার মতো হাসাতে পারে না। জাস্টিন বিবার এক অপূরণীয় শূন্যতা দিয়ে গেছেন তাঁকে। এ কারণেই অনেকটা নিঃসঙ্গ সময় কাটছে এ পপ সুন্দরীর। মিলছে না মনের মতো প্রেমিক।

সম্প্রতি হলিউড লাইফ সূত্রে জানা গেছে, শিল্পী জাস্টিন বিবারকে হারিয়ে অসহায় হয়ে পড়েছেন সেলেনা গোমেজ। তাঁর কাছে বিবার ছিলেন একটি ‘কমপ্লিট প্যাকেজ’। কানায় কানায় পরিপূর্ণ। সেলেনার মতে, বিবার ছিল হ্যান্ডসাম, স্মার্ট, সেক্সি, মেধাবী এবং অবিশ্বাস্য রকম সফল, যা সেলেনার জন্য যথাযথ। তার মতো পরিপূর্ণ মানুষ সচরাচর চোখে পড়ে না।

news24bd.tv

সেলেনার সঙ্গে বিবার

তার পরও বিবারকে ফিরে পেতে চান না সেলেনা। বরং তাঁকে মনে রেখে ভালোবেসে যেতে চান ঠিক আগের মতোই। মনেপ্রাণে চান বিবার সুখে থাকুক। হেইলি বাল্ডউইনের সঙ্গে নিজের সাবেক প্রেমিকের বাগদান নিয়েও তাই নেই তেমন উত্তেজনা। ক’দিন আগে এক অনুষ্ঠানে গিয়ে বিবারের বিয়ে প্রসঙ্গ আসলে সেলেনা সময়ক্ষেপণ না করে বলে দেন, 'তিনি জীবনে বিয়েই করবেন না!'

সাত বছর চুটিয়ে প্রেম করেন জাস্টিন-সেলেনা। এর মধ্যে মনোমালিন্য হয়েছে কয়েক দফা। আবার ঠিক হয়ে গেছে। শেষবারের বিচ্ছেদ আর জোড়া লাগেনি। এর মধ্যেই বিবারের জীবনে চলে আসেন আরেক নারী। হেইলি বাল্ডউইন। সেলেনার সঙ্গে বিচ্ছেদটাও চূড়ান্ত হয়ে যায়।

news24bd.tv

বাল্ডউইনের সঙ্গে বিবার

এদিকে সেলেনাকে জীবন থেকে ছেঁটে ফেলার কারণটা নাকি নিজ মুখেই জানিয়েছেন বিবার! সেলিব্রিটি সংক্রান্ত সাপ্তাহিক ম্যাগাজিন ‘ওকে’ দাবি করেছে, 'জাস্টিন বলছেন, সেলেনা কখনোই বউ হওয়ার যোগ্য ছিল না। ' অবশ্য এ দাবিকে নাকচ করে দিয়েছে অন্যান্য সূত্রগুলো।

হলিউড লাইফের সূত্রকে সেলেনা বলেছেন, বিবারকে হারানোয় যে শূন্যতা তৈরি হয়েছে, তা কেউ পূরণ করতে পারবে না। অনেকবার সেই চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তিনি। এখন ভয় হচ্ছে সেলেনার। হয়তো সারা জীবন একাই থাকতে। বিবারের মতো কাউকে না পেলে সেটা ছাড়া আর উপায়ও নেই তার। সূত্র: হলিউড লাইফ

সম্পর্কিত খবর