ফুটবলারের স্ত্রীকে বিছানায় নিয়েছিলেন ম্যারাডোনা

ম্যারাডোনা ও নারা । এই নারার সঙ্গেই শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন দিয়েগো।

ফুটবলারের স্ত্রীকে বিছানায় নিয়েছিলেন ম্যারাডোনা

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

বেসামাল জীবনযাপনের কারণে অনেকবার সংবাদপত্রের শিরোনাম হয়েছেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। কখনো যৌন কেলেঙ্কারি, কখনো মাদকের সঙ্গে নাম জড়িয়ে হয়েছেন বিতর্কিত। এবার প্রকাশ্যে এলো তার যৌন জীবনের নতুন কাহিনি। এক তরুণীর সঙ্গে উদ্দাম যৌনতায় মেতেছিলেন যে এখন এক তারকা ফুটবলারের স্ত্রী।

মেক্সিকো বিশ্বকাপের মহানায়কের এই কেচ্ছা এতদিন ধামাচাপাই ছিল। এবার তা প্রকাশ করে দিলেন আর্জেন্টাইন টিভি স্টার মির্থা লেগ্র্যান্ড।

একটি ইংরেজি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ইন্টার মিলানের অধিনায়ক ও তারকা ফুটবলার মাউরো ইকার্ডির বর্তমান স্ত্রী ওয়ান্ডা নারার সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন ম্যারাডোনা। একসঙ্গে থাকতে তারা হোটেলে গিয়ে উঠতেন।

ঘটনাটি যখন ঘটে তখন নারার বয়স ১৮ বছর। অন্যদিকে ম্যারাডোনা নারার চেয়ে ২৬ বছরের বড়। ম্যারাডোনার ঘরে রয়েছে দুই সন্তান। সেই কাহিনিই সংবাদমাধ্যমের সামনে প্রকাশ করেছেন মির্থা।

 আরও পড়ুন: দুই মেয়েকে জেলে ঢোকাতে চান ম্যারাডোনা

নারা ও ম্যারাডোনার সম্পর্কের কথা বলতে গিয়ে এক রাতের তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছেন মির্থা। ম্যারাডোনা ও নারার কারণে ওই রাতে তিনি ঘুমাতে পারেননি বলেও অভিযোগ তার।  

কী ছিল সেই ঘটনা? মির্থা বলেন, মার দেল প্লাটার একটি হোটেলে উঠেছিলেন তিনি। সেই হোটেলেরই অন্য একটি কক্ষ ভাড়া করেছিলেন ম্যারাডোনা ও নারা৷ রাতে ম্যারাডোনা ও নারা উদ্দাম যৌনতায় মেতে ওঠেন। পাশের ঘরে বিকট শব্দ তো হতোই, তার সঙ্গে আসবাবপত্র সরানোর শব্দও শুনতে পেয়েছিলেন মির্থা।  

এই ঘটনার পরের দিনই মির্থার সঙ্গে দেখা হয় নারার। সে মির্থাকে জিজ্ঞাসা করে, ‘‘তোমার প্রোগ্রামে আমাকে আমন্ত্রণ করো না কেন?’’
 আরও পড়ুন: আমি একজন ফিলিস্তিনি: ম্যারাডোনা 
মির্থা এমন প্রশ্ন শুনে পাল্টা জবাব দেন, ‘‘তোমাকে? তুমি তো ম্যারাডোনার সঙ্গে হোটেলে উঠেছ। গতরাতে তুমি আর ম্যারাডোনা আমাকে ঘুমাতে দাওনি। ’’ 
মির্থা আরও বলেন, ‘‘ওরা আসবাবপত্র সরাত। কেন যে আসবাব সরাত তা আমার জানা ছিল না। ’’ 

যদিও এই ঘটনা অনেকদিন আগের। ম্যারাডোনা বিয়ে করার দুই বছর পর জন্ম নেওয়া নারার বয়স এখন ৩২ বছর। একসময় প্রাক্তন বার্সেলোনা তারকা ম্যাক্সি লোপেজের স্ত্রী ছিলেন নারা। সেই ঘরে আছে তিন ছেলে। তাকে ডিভোর্স দিয়ে বিয়ে করেন লোপেজের সাবেক সতীর্থ ইকার্ডিকে। এই সংসারের জন্ম নিয়েছে দুটি মেয়ে। ১৪ বছর আগে ম্যারাডোনার শয্যাসঙ্গী হন। বিষয়টি এতদিন গোপন থাকলেও এবার তা প্রকাশ্যে এলো। -ডেইলি মিরর, দ্য সান

সম্পর্কিত খবর