যশোরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১
যশোরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

যশোরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক

যশোরের বেনাপোলে টাকার প্রলোভন দেখিয়ে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মুক্তার আলী (৪৫) নামে এক চটপটির দোকানদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মুক্তার আলী বেনাপোল পোর্ট থানার নারায়নপুর গ্রামের রহমত আলীর ছেলে।  

শনিবার রাতে ভিকটিমের মা এ ঘটনায় আপোষ মিমাংসার চেষ্টায় ব্যর্থ হয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বেনাপোল পোর্ট থানায় অভিযোগ দিলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে আসামি মুক্তারকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নেন।

 

জানা যায়, ভিকটিম তার চাচার বাড়ির পাশে মুক্তারের চটপটির দোকানে থালা বাসন ধোয়ার কাজ করতো। আসামি তাকে টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে দোকানের মধ্যে নিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি ওই শিশু তার মাকে জানালে মা স্থানীয় গণ্যমান্যদের কাছে ঘটনার বিচার দাবি করেন তিনি। পরে বিষয়টি আপোষ মিমাংসা না হওয়ায় থানায় অভিযোগ জানান ভিকটিমের মা।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, ধর্ষণের অভিযোগের ভিত্তিতে মুক্তার আলী নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দিয়ে রোববার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমের জবানবন্দী ও স্বাস্থ্য পরীক্ষার জন্য যশোর নিয়ে যাওয়া হয়েছে।