মুহূর্তেই সার্বিয়ার দুই গোল, পিছিয়ে পড়ল ক্যামেরুন
মুহূর্তেই সার্বিয়ার দুই গোল, পিছিয়ে পড়ল ক্যামেরুন

মুহূর্তেই সার্বিয়ার দুই গোল, পিছিয়ে পড়ল ক্যামেরুন

অনলাইন ডেস্ক

ব্রাজিলের শক্তিশালী আক্রমণভাগকে প্রথমার্ধে কোনো করতে দেয়নি সার্বিয়া। কিন্তু তুলনামূলক দুর্বল দল ক্যামেরুনের বিপক্ষে প্রথমার্ধেই গোল হজম করেছে দলটি। অবশ্য সেই গোল দলটি শোধ তো দিয়েছেই, মুহূর্তের মধ্যে দুই গোল করে ম্যাচের লাগামও টেনে ধরেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত, ক্যামেরুনের বিপক্ষে ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেছে সার্বিয়া।

প্রথমার্ধের ৪০ মিনিট পর্যন্ত বল দখলের লড়াইয়ে বেশ এগিয়ে থাকলেও ক্যামেরুনের গোলমুখে কোনো শটই রাখতে পারেনি সার্বিয়া। এ সময়ে ক্যামেরুন সার্বিয়ার গোলমুখে রাখে দুটি শট। এর মধ্যে একটি থেকে পেয়ে যায় গোল। ২৯তম মিনিটে তোলোর কর্নার থেকে আসা বল এক ক্যামেরুনিয়ান ফুটবলারের মাথায় লেগে চলে আসে পোস্টের সামনে ফাঁকায় দাঁড়িয়ে থাকা কাস্তেলেতোর পায়ে।

খুব সহজেই বল জালে পাঠান তিনি। আন্তর্জাতিক ফুটবলে কাস্তেলেতোর এটাই প্রথম গোল।

সার্বিয়া দুটি গোলই পায় প্রথমার্ধের যোগ করা সময়ে। দুটি গোলই বানিয়ে দিয়েছেন সার্বিয়ান তারকা দুসান তাদিচ। যোগ করা সময়ের প্রথম মিনিটে তার ফ্রি কিক থেকে দারুণ এক হেডে স্কোরলাইনে সমতা টানেন স্ট্রাহিঞ্জা পাভলোভিচ। সেই গোলের রেশ না কাটতেই ডি বক্সের বাইরে থেকে আবারও সার্বিয়ার গোল। এবার তাদিচের পাস থেকে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন সার্জেজ মিলিনকোভিচ-সাভিচ।

অথচ ম্যাচের শুরুর দিকেই এগিয়ে যেতে পারতো সার্বিয়া, যদি না পোস্ট বাধা হয়ে দাঁড়াত। ১০ম মিনিটে দুসান তাদিচের সঙ্গে বল দেওয়া-নেওয়া করে আলেকসান্দার মিত্রোভিচ বাঁ পায়ের শটে ক্যামেরুনের গোলপোস্ট কাঁপান। এরপর ১৭তম মিনিটে ক্যামেরুনের রক্ষণভাগের ভুলে গোললাইনের খুব কাছে বল পেয়েও তা পোস্টের বাইরে মারেন সেই মিত্রোভিচ। দুইবার নিশ্চিত দুটি গোল না পাওয়ার আক্ষেপ দলটি শেষ পর্যন্ত দুই গোল দিয়েই কমিয়েছে।

news24bd.tv/সাব্বির