বঙ্গবন্ধুর হত্যাকারী জিয়াউর রহমান: মুক্তিযুদ্ধ মন্ত্রী
বঙ্গবন্ধুর হত্যাকারী জিয়াউর রহমান: মুক্তিযুদ্ধ মন্ত্রী

বঙ্গবন্ধুর হত্যাকারী জিয়াউর রহমান: মুক্তিযুদ্ধ মন্ত্রী

গাজীপুর প্রতিনিধি

জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছেন বলে দাবি করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। সোমবার (২৮ নভেম্বর) বিকেলে গাজীপুর সদর থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জিয়াউর রহমান ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে বিচারের পথ রুদ্ধ করেছিল ও আত্মস্বীকৃত খুনিদের বিদেশে পলায়ন করতে সাহায্য করেছিলেন। এবং যে মন্ত্রিসভা গঠন করেছিলেন তা যুদ্ধাপরাধীদের নিয়ে, এছাড়া ৩০ লক্ষ শহীদের রক্তের আখরে লেখা ৭২ এর সংবিধান ছুড়ে ফেলে দিয়েছিলেন।

গাজীপুর সদর থানা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক ওয়াজউদ্দিন মিয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক আতাউল্লা মণ্ডলসহ মহানগরের নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ওয়াজউদ্দিন মিয়াকে গাজীপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়। সাধারণ সম্পাদকের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে বলে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক