গোপন তথ্য ফাঁস করে ফের আলোচনায় উরফি জাভেদ
গোপন তথ্য ফাঁস করে ফের আলোচনায় উরফি জাভেদ

সংগৃহীত ছবি

গোপন তথ্য ফাঁস করে ফের আলোচনায় উরফি জাভেদ

অনলাইন ডেস্ক

অভিনেত্রী উরফি জাভেদ এখন সকলের কাছেই পরিচিত মুখ। বিশেষ করে তার ফ্যাশন ও পোশাক নিয়ে অনেক কথাই চলে সারাক্ষণ। তার ফ্যাশন আলোচনার বিষয়বস্তু। সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই লাইমলাইটে তিনি।

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী ছিলেন উরফি জাভেদ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় লেখন চেতন ভগতের বিরুদ্ধে গোপন তথ্য ফাঁস করে আবার আলোচনায় এসেছেন উরফি। তার ম্যাসেঞ্জার ইনবক্স জুড়ে রয়েছে চেতনের সব অন্তরঙ্গ বার্তা। খবর আনন্দবাজার পত্রিকার।

গতকাল মঙ্গলবার আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, দাম্পত্যজীবনে হতাশা নেমেছে লেখকের। যার প্রমাণ মেসেজের ছত্রে ছত্রে। মেসেজগুলি করেছেন উরফি জাভেদকে। দেখা যায়, তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন ‘টু স্টেটস’, ‘হাফ গার্লফ্রেন্ড’-এর জনপ্রিয় ঔপন্যাসিক। উরফি যদিও পাশ কাটিয়ে গেছেন উত্তরে। তাঁর পাল্টা মেসেজে অসম্মানের লেশমাত্র ছিল না।

সম্প্রতি এক অনুষ্ঠানে ভারতীয় যুবসমাজ প্রসঙ্গে মন্তব্য করেন লেখক চেতন। সেখানেই তিনি উদাহরণ হিসেবে টেনে আনেন উরফিকে। চেতন ওই অনুষ্ঠানে বলেন, 'এখনকার ভারতীয় যুবসমাজ কেবল মেয়েদের ছবিতে লাইক দিতে জানে। তাই উরফি জাভেদের ছবিতে কোটি কোটি লাইক পড়ে। '

ন

তিনি আরও বলেন, 'এক দিকে সীমান্তে থাকা জওয়ান যাঁরা কার্গিলে বসে দেশকে রক্ষা করছেন। অন্যদিকে, আর এক দল কম্বলের তলায় ঢুকে উরফির ছবি দেখছে। '

চেতন যখন সর্বসমক্ষে ছোট করার চেষ্টা করেন উরফিকে, অবমাননা মেনে নিতে পারেননি তিনি। চেতনের আসল চেহারা সামনে আনতে এ বার ইনবক্সের স্ক্রিনশট ভাগ করে নিলেন উরফি।

news24bd.tv/রিমু