উন্নয়নের ফলে চট্টগ্রামে আ. লীগের জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হবে: বাবর

উন্নয়নের ফলে চট্টগ্রামে আ. লীগের জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হবে: বাবর

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের ঐতিহাসিক রেলওয়ে পলোগ্রাউন্ডে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ ডিসেম্বরের জনসভাকে স্মরণকালের বৃহত্তম জনসমুদ্রে পরিণত করতে চায় মহানগর আওয়ামী লীগ। এ লক্ষ্যে মহানগর যুব মহিলা লীগের নেত্রী সোনিয়া আজাদের উদ্যোগে গণসংযোগ, পথসভা ও হ্যান্ড লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) নগরীর জিইসি মোড়ে এই প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর। এসময় তিনি বলেন, চট্টগ্রামের মানুষ এমনিতেই অধীর আগ্রহে বসে আছে প্রধানমন্ত্রীর জন্য।

তারা অনেক উচ্ছ্বসিত। কারণ, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া তারা পেতে শুরু করেছে। চট্টলাবাসী জনসভাকে যেন জনসমুদ্রে পরিণত করতে পারে, তার জন্যই আমাদের এই প্রচেষ্টা। বর্তমান সময়ে মানুষ সবই জানে।
তবুও আমরা জনসংযোগ করে মানুষকে সরকারের বিভিন্ন উন্নয়ন মনে করিয়ে দিতে চাই। আমাদের উদ্দেশ্য এই জনসভায় যেন সাধারণ মানুষের ঢল নামে।

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর সাধারণ জনগণের সাথে মতবিনিময় করেন। সেইসাথে সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়নের কথা তুলে ধরেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেত্রী কানিজ ফাতেমা, ইসরাত হাসান, নাসরিন সুলতানা মুন্নি,আরফা বেগম, ডেইজি চৌধুরীসহ ছাত্রলীগ ও যুবলীগ এর নেতৃবৃন্দ।

news24bd.tv/FA