আ. লীগ-বিএনপি কেউ মানুষের প্রত্যাশা পূরণ করতে পারেনি: চুন্নু
আ. লীগ-বিএনপি কেউ মানুষের প্রত্যাশা পূরণ করতে পারেনি: চুন্নু

ফাইল ছবি

আ. লীগ-বিএনপি কেউ মানুষের প্রত্যাশা পূরণ করতে পারেনি: চুন্নু

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ ও বিএনপি বারবার রাষ্ট্র পরিচালনা করেও দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারেনি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন এ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বলেন, দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির ওপর বিরক্ত। এজন্য আগামী নির্বাচনে জাতীয় পার্টি কোন দলের সাথে জোট করবে না কারণ, দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।

মুজিবুল হক চুন্নু আরও বলেন, দেশে ক্রমাগত বেকার সমস্যা বাড়ছে। এখন দেশে পাঁচ কোটি বেকার। দুই দলের সরকার বেকারদের নিয়ে পরিকল্পনা তৈরি করতে পারেনি, তাই সমাধান আসেনি। ক্ষমতায় গেলে জাতীয় পার্টি এই পাঁচ কোটি বেকারের কর্মসংস্থানের ব্যবস্থা করবে।

এসময় আগামীতে সরকার গঠনের আশাবাদ জানিয়ে চুন্নু বলেন, একমাত্র জাতীয় পার্টিরই আছে রাষ্ট্র পরিচালনার সফল অতীত। তাই মানুষ ব্যর্থ দুই দলের বিকল্প খুঁজছে। তারা জাতীয় পার্টিকে নিয়ে স্বপ্ন দেখছে। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য সহ জাতীয় ছাত্র সমাজ এর কেন্দ্রীয় ও বিভিন্ন জেলার নেতা কর্মীরা।

news24bd.tv/FA