রাঙামাটিতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল।

রাঙামাটিতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো. শাহেদ (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শহরের মানিকছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, রাঙামাটি শহরের প্রবেশ মুখ মানিকছড়ি এলাকায় চট্টগ্রামের রানীর হাট থেকে মোটরসাইকেলে রাঙামাটিতে বেড়াতে আসছিল সাত বন্ধু।

তাদের তিনটি মোটরসাইকেল বহর রাঙামাটি শহরের প্রবেশ মুখ মানিকছড়ি এলাকায় পৌঁছালে পাহাড়িকা ( চট্ট মেট্টো - ১১-০১৬২) নামে একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলগুলোকে চাপা দেয়। এসময় মোটরসাইকেলগুলো নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি (অটোরিক্সা) সঙ্গে ধাক্কা লাগে। একটি মোটকরসাইকেল বাসের নিচে চলে যায়। দুমরে মুচরে যায় আটোরিক্সাটাও।
এসময় ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল আরহী মো. শাহেদ। আহত হন আরও তিনজন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়রা। আহতদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নেওয়া হয়।

রাঙামাটি হাসপাতালের চিকিৎসক ডা. নিহার রঞ্জন নন্দী জানান, আহত চারজনকে হাসপাতালে আনা হলে শাহেদ নামের 
একজনের মৃত্যু হয়। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রামে পাঠানো হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) সৎজিত বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মো. শাহেদের বাড়ি চট্টগ্রামের উত্তর রাংগুনীয়া মোগলের হাট এলাকায়। তার বারা নাম আব্দুল কুসুম। ঘাতক বাসটি আটক করা হয়েছে। কিন্তু চালক পালিয়ে গেছে।

(নিউজ টোয়েন্টিফোর/মুমু/তৌহিদ)