স্বামী রাজকে নিয়ে আদালতে পরীমণি, যৌন হয়রানির জবানবন্দি
স্বামী রাজকে নিয়ে আদালতে পরীমণি, যৌন হয়রানির জবানবন্দি

সংগৃহীত ছবি

স্বামী রাজকে নিয়ে আদালতে পরীমণি, যৌন হয়রানির জবানবন্দি

অনলাইন ডেস্ক

স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে আদালতে গেলেন বাংলাদেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকা বোট ক্লাবের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও তাদের সহযোগী শাহ শহিদুল আলমের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা চেষ্টার মামলায় জবানবন্দি দেন তিনি।

এসময় ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে পরীমণি গত বছরের জুনে ঘটে যাওয়া ঘটনা ও কীভাবে তাকে যৌন হয়রানি করা হয়েছে তার জবানবন্দিতে দেন। পরীমণি জানান, নাসির ও তার সহযোগীরা ক্লাবে ঘটে যাওয়া ঘটনার সঙ্গে সরাসরি জড়িত ছিলেন।

কিন্তু আজ পুরো জবানবন্দি সম্পূর্ণ করতে না পারায় ট্রাইব্যুনাল জবানবন্দি গ্রহণের পরবর্তী তারিখ দিয়েছেন আগামী ১১ জানুয়ারি। শুনানির সময় অমি ও শহিদুল উপস্থিত থাকলেও নাসির আদালতে উপস্থিত ছিলেন না।

উল্লেখ্য, ২০২১ সালের বছরের ৬ সেপ্টেম্বর ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালতে অভিযোগপত্র দাখিল করেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন। এর আগে ১৪ জুন রিয়েল এস্টেট ব্যবসায়ী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির, অমি ও অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করেন পরীমণি।

একটি গোয়েন্দা দল ওইদিনই উত্তরার ১ নম্বর সেক্টরের একটি বাড়িতে অভিযান চালিয়ে নাসির ও অমিকে গ্রেপ্তার করে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক