জাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সংগৃহীত ছবি

জাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৩৮৮ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর ) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য অনুমোদিত এ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এর আগে চলতি বছরের ৩ জানুয়ারি এক বছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। এতে পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র আকতারুজ্জামান সোহেলকে সভাপতি ও দর্শন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হাবিবুর রহমান লিটনকে সাধারণ সম্পাদক করা হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে মোট ১০০ জনকে সহ-সভাপতি পদ দেওয়া হয়েছে। এছাড়া কমিটিতে ১১ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ১১ জনকে সাংগঠনিক সম্পাদক, সম্পাদক এবং উপ-সম্পাদক ১৪৩, সহ সম্পাদক ৬৬ জন এবং সদস্য পদে মোট ৬৬ জনকে রাখা হয়েছে।

কমিটিতে ১ নম্বর সহ-সভাপতি হয়েছেন সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, ২ নম্বর সহ-সভাপতি করা হয়েছে শিহাব খান দিগন্তকে, ৩ নম্বর সহ-সভাপতি করা হয়েছে রাকিবুল ইসলাম সজিবকে। এছাড়া কমিটিতে  ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে মো. সাইফুল্লাহকে, ২ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. রাকিবুল হাসান রাকিবকে রাখা হয়েছে।

 

কমিটির তালিকা দেখতে এখানে ক্লিক করুন

 news24bd.tv/আলী