জাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
জাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সংগৃহীত ছবি

জাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৩৮৮ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর ) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য অনুমোদিত এ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এর আগে চলতি বছরের ৩ জানুয়ারি এক বছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। এতে পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র আকতারুজ্জামান সোহেলকে সভাপতি ও দর্শন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হাবিবুর রহমান লিটনকে সাধারণ সম্পাদক করা হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে মোট ১০০ জনকে সহ-সভাপতি পদ দেওয়া হয়েছে। এছাড়া কমিটিতে ১১ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ১১ জনকে সাংগঠনিক সম্পাদক, সম্পাদক এবং উপ-সম্পাদক ১৪৩, সহ সম্পাদক ৬৬ জন এবং সদস্য পদে মোট ৬৬ জনকে রাখা হয়েছে।

কমিটিতে ১ নম্বর সহ-সভাপতি হয়েছেন সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, ২ নম্বর সহ-সভাপতি করা হয়েছে শিহাব খান দিগন্তকে, ৩ নম্বর সহ-সভাপতি করা হয়েছে রাকিবুল ইসলাম সজিবকে। এছাড়া কমিটিতে  ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে মো. সাইফুল্লাহকে, ২ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. রাকিবুল হাসান রাকিবকে রাখা হয়েছে।

 

কমিটির তালিকা দেখতে এখানে ক্লিক করুন

 news24bd.tv/আলী